পাটকেলঘাটা বাজারের জরাজীর্ণ রাস্তা সংষ্কার করলেন থানা পুলিশ

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০ | আপডেট: ১:৫৫:অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

সাতক্ষীরা জেলার বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজারের জনগুরুত্বপূর্ন সড়কগুলো দীর্ঘদিন যাবত জরাজীর্ণ(ভাঙ্গা) অবস্থায় থাকায় জনসাধারণে চলাচলের উপযোগী করতে সংস্কার কাজে এগিয়ে আসলেন পাটকেলঘাটা থানা পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

“সেবাই পুলিশের ধর্ম” এই শ্লোগানকে সামনে রেখে পাটকেলঘাটা থানা পুলিশ জনসাধারণে চলাচলে কথা ভেবে বৃহস্পতিবার(২৫ জুন) সকাল ১০টায় পাটকেলঘাটা থানা পুলিশের নিজস্ব অর্থায়নে বাজারে প্রধান সড়কগুলো মেরামতে জন্য ইট দিয়ে বড় বড় গর্ত গুলো ভরাট করে জনসাধারনে চলাচলে উপযোগী করে তুলেছে।

 

থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদের নেতৃত্বে ও তদন্ত(ওসি) জেল্লাল হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রাস্তা সংস্কারে নেমে পড়েন। রাস্তা সংস্কার বা মেরামতে জনপ্রতিনিধিদের কথা থাকলেও কোন ব্যবস্থা আজোও করতে পারেনি। তাদের এ মানবিক কর্মকান্ডকে সাধুবাদ জানিয়েছেন ব্যবসায়ী ও সাধারন চলাচলরত জনসাধারণ। এ সময় জনগণকে এরূপ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণের জন্য থানা পুলিশের পক্ষ থেকে আহবানও জানানো হয়।

 

সূত্রে জানা যায়, সাতক্ষীরা জেলা সর্ববৃহৎ বাণিজ্যিক কেন্দ্র পাটকেলঘাটা বাজার। এ বাজার থেকে প্রতিবছর সরকার প্রায় কোটি টাকা রাজস্ব আদায় করে থাকে। কিন্তু দুঃখের বিষয় হলো পাটকেলঘাটা বাজারকে নিয়ে কোন জনপ্রতিনিধি চিন্তা করেন না।

এদিকে সম্প্রতি বাজারে রাস্তা সংস্কারের জন্য সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) আসনে সাংসদ এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এর নির্দেশে রবিবার(২১ জুন) সাতক্ষীরা জেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার বাজারের বিভিন্ন সড়ক পরিদর্শন করেন
মাননীয় সংসদ সদস্য পাটকেলঘাটা বাজারের অভ্যন্তরীন আরসিসি রাস্তা ও আরসিসি ড্রেন সংস্কারের জন্য সাড়ে সাত কোটি (সম্ভাব্য ব্যয়) টাকার একটি প্রস্তাবনা ডিও লেটার পাটিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে বলে সূত্রটি জানায়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স