পাটকেলঘাটায় “স্বপ্ন পূরণের লক্ষে-আমরা” সংগঠনের পক্ষ থেকে মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০ | আপডেট: ৮:৫৪:অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০
সম্প্রতি করোনা পরিস্থিতিতে গোটা এক প্রকার অবরুদ্ধ। করোনা পরিস্থিতি কারণে সাধারণ মানুষ ঘর থেকে বাইরে বের হতে পাচ্ছে না।  আর বাইরে বের হতে গেলে প্রয়োজন মাস্ক। কিন্তু সমাজের অসহায় মানুষের পক্ষে মাস্ক কেনাটাও অনেক সময় অসাধ্য হয়ে উঠেছে।
 
তারই ধারাবাহিকতায় একঝাঁক তরুণ-তরুণী কে সাথে নিয়ে স্বপ্ন পূরণের লক্ষে আমরা সংগঠনের পক্ষ থেকে সোমবার(১৩ জুলাই) সমাজের অসহায় মানুষের জন্য মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়।  এ কার্যক্রমের উদ্বোধন করেন তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।
 
সামাজিক কার্যক্রম করায় তিনি স্বপ্ন পূরণের লক্ষে আমরা সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন সমাজের অসহায় মানুষের জন্য আপনারা এগিয়ে এসেছেন এটা অনেক ভালো উদ্যোগ। আমাদের সহযোগিতা আপনাদের জন্য থাকবে।
 
এ সময় পাটকেলঘাটা ওভারব্রীজ এলাকা, পাটকেলঘাটা পাঁচ রাস্তা মোড়, ধানদিয়া চৌরাস্তা ও সরুলিয়ার অসহায় মানুষের মাঝে এ মাস্ক বিতারণ করা হয়। সংগঠনটির সভাপতি মোঃ আবু তাহের ও সহ-সভাপতি মোঃ আক্তারুল ইসলাম এর দিক নির্দেশনায় এ মাস্ক বিতারণ করা হয়। 
 
এ সময় সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান শুভ, সহ সম্পাদক শেখ সরোয়ার, সাংগঠনিক সম্পাদক প্রীতম বিশ্বাস, দপ্তর সম্পাদক আরনিকা তিথি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আল আমিন সদস্য তৌফিক উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক