পাটকেলঘাটায় স্ত্রীর পর স্বামীও করোনা পজিটিভ: উপজেলায় আক্রান্ত ১৬

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ২০, ২০২০ | আপডেট: ৬:৪৩:অপরাহ্ণ, জুন ২০, ২০২০
সাতক্ষীরার পাটকেলঘাটায় স্ত্রী মোছাঃ রুমা বেগমের করোনা পজিটিভ আসার পর তার স্বামী মোঃ মনিরুজ্জামান(৩৪) এর করোনা পজিটিভ এসেছে। তিনি থানার নগরঘাটা গ্রামের রাইচ মিল মোড় বাগেরখাল এলাকার দফাদার আরশাদ আলীর পুত্র।
 
শনিবার(২০ জুন) সকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় করোনা আক্রান্ত যুবকের বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়। এনিয়ে পাটকেলঘাটা থানা সহ তালা উপজেলায় ৫ নারীসহ মোট ১৬ জন করোনা পজেটিভ রোগি সনাক্ত হলেও একজন ইতিমধ্যে সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার।
 
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মোঃ মনিরুজ্জামানের স্ত্রী মোছাঃ রুমা বেগম(৩০) গত ১২ জুন কোভিড-১৯ রোগে আক্রান্ত হলে তার বসতবাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়। ১৩ জুন তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তার বাড়িতে এসে স্ত্রী রুমা বেগমকে চিকিৎসা প্রদান করেন এবং তার স্বামী মনিরুজ্জামান গায়ে জ্বরসহ শারীরিভাবে অসুস্থ থাকায় তার কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ করেন।
 
শুক্রবার(১৯ জুন) বিকালে তার কোভিড-১৯ সনাক্ত রিপোর্ট পজেটিভ বলে জানা যায়। বর্তমানে মনিরুজ্জামান তার বাড়িতেই আছেন। এ সময় পাটকেলঘাটা থানা পুলিশের কুইক রেসপন্স টিম করোনায় আক্রান্ত মোঃ মনিরুজ্জামানের বসতবাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি পুনরায় লকডাউন ঘোষণা করেন। 
 
পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, আক্রান্ত যুবকের বাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। সকল ধরনের সহায়তার জন্য পুলিশ সবসবময় তাদের পাশে অছে জানিয়ে তিনি সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন।
 
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার পর্যন্ত জেলায় মোট ৯৫ জনের করোনা পজিটিভ এসেছে এর মধ্যে সুস্থ হয়ে গেছেন ৩১ জন।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স