পাটকেলঘাটায় র‌্যাবের অভিযানে ৭২০টি নকল স্বার্ণের পয়সা উদ্ধার: আটক ২

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯ | আপডেট: ৮:৩৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

ডেক্স রিপোর্ট:
সাতক্ষীরার পাটকেলঘাটায় ৭২০টি নকল স্বর্ণের পয়সাসহ ২জন প্রতারককে আটক করেছে র‌্যাব-৬। আটককৃত হল সাতক্ষীরা সদরের কাশেম সরদারের পুত্র আজগর আলী সরদার(৪৫) অপর জন খুলনা জেলার কয়রা থানার তেতুলডাঙ্গা গ্রামের মৃত মনির উদ্দীন সরদারের ছেলে আনারুল সরদার(৪২)।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

র‌্যাব-৬ সূত্রে জানা যায়, গত বৃৃৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর আনুমান ২ ঘটিকার সময়ে এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কুমিরা বাজারে অবস্থান করছিল। এ সময় তারা জানতে পারেন যে, থানাধীন তৈলকূপী গ্রামের সাধুখা পাড়ার মোঃ শফিকুল ইসলামের বাড়ির সামনে কতিপয় ব্যক্তি তামার পয়সা সাদৃশ্য বস্তুকে স্বর্ণের পয়সা বলে ক্রয়-বিক্রয় করছে। তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ৭২০টি নকল স্বর্ণের পয়সা, ০২টি মোবাইল ফোন এবং ০৩টি সীমকার্ড জব্দ করা হয়। শুক্রবার(৬ ডিসেম্বর) পাটকেলঘাটা থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা দ্বায়ের করা হয়েছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় র‌্যাবের পক্ষ থেকে একটি মামলা(নং- ৪, ৬/১২/১৯) দায়ের করা হয়েছে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক