পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস-মটরসাইকেল সংঘর্ষে গুরুতর আহত ৩

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০ | আপডেট: ৪:১০:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

সাতক্ষীরার পাটকেলঘাটায় যাত্রীবাহী বাস ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিন মটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। আহতরা হলো থানার বড় নগরঘাটা গ্রামের রফিকুল শেখের পুত্র রায়হান শেখ(২৪), আমিরুল শেখের পুত্র ইমরান হোসেন(১৮) ও আবুল হোসেন মোড়লের পুত্র মো: নাইম হোসেন(১৫)।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

স্থানীয়রা জানায়, রবিবার(২ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে তারা তিনজন মটরসাইকেল যোগে ঈদে ঘোরাঘুরির উদ্দেশ্যে যশোর জেলার কেশবপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার পথিমধ্যে মির্জাপুর শাপলা ফিলিং স্টেশন থেকে পেট্রোল নিয়ে হাইওয়ে রোড়ে উঠার সময় বিপরীত দিক থেকে সাতক্ষীরাগামী একটি বাস(সিলেট-জ-১১-০৮৩৫) তেল নেওয়ার উদ্দেশ্যে একই ফিলিং স্টেশনের ভিতরে আসার সময় মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় মটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় ও আরোহীরা ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

 

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা স্বাগত ক্লিনিকে নিয়ে আসলে সেখান থেকে অবস্থার অবনতি হলে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। রায়হান শেখ ও ইমরানের অবস্থা আরো গুরুতর হলে তাদেরকে খুলনা মেডিকেলে হস্তান্তর করা হয়। এদিকে স্থানীয়রা ঘাতক বাসটি ধাওয়া করে মেলেকবাড়ী বাজার থেকে আটক করে থানায় সোপার্দ করে।

 

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শের জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে ও চালক কেশবপুরের আলতাপোল গ্রামের মৃত কানাইলাল মল্লিকের পুত্র বিধান মল্লিক(৫৫) কে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স