পাটকেলঘাটায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে: আহত ২০

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০ | আপডেট: ৩:২০:অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শাকদহ ব্রিজ এলাকায় দ্রুতগামী যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালের পানিতে পড়ে ২০ যাত্রী আহত হয়েছে। রবিবার দুপুরে পাটকেলঘাটা থানাধীন শাকদহ ব্রীজের পাশেই এ ঘটনাটি ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্থানীয়রা জানান, খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী একটি যাত্রীবাহি বাস(খুলনা-মেট্রো-জ-০৪-০০৫৫) শাকদহ ব্রিজের পাশে আসার পর নিয়ন্ত্রন হারিয়ে খালের মধ্যে পড়ে যায়। এতে বাসের ২০ জন যাত্রী গুরুরতর আহত হয়। আহতদের মধ্যে তিনজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন, খুলনার বোরহান উদ্দিনের গর্ভবতি স্ত্রী রেক্সোনা পারভিন(২০), সাতক্ষীরার পাঁচপোতা গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী বিউটি বেগম ও সোবহান মোল্লার স্ত্রী রেবেকা খাতুন (৩৮), বাগেরহাটের মংলা পোর্ট এলাকায় মাসুদ শেখ, চিতলমারি উপজেলার অমূল্য কুমার বালা ও শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের রাশিদা বেগম(৫০) সহ কমপক্ষে ২০ জন যাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাটকেলঘাটা থানার অফিসারে ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছিয়ে আহতদের উদ্ধার করে সাতক্ষীরাসদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, দূর্ঘটনায় কবলিত বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুর রহমান বলেন, ফায়ার সার্ভিস-খাল থেকে বাসটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা বাসের সব যাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। আহতদের অনেকেই ছিল সংজ্ঞাহীন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক