পাটকেলঘাটায় বড় বোনের সহযোগিতায় ছোট ভাই অপহরণ: আটক ৪

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৫:৪১:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

সাতক্ষীরায় পাটকেলঘাটায় জমিজায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে নিয়ে বড় বোনের অপহরণের স্বীকার হয়েছে আপন ছোট ভাই। ঘটনাটি ঘটেছে,  শুক্রবার(৫মে)  পাটকেলঘাটা  সদরের চৌগাছা গ্রামে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ইতোমধ্যে অপহরণের ঘটনায় ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী বোনসহ ৪ জনকে খুলনা থেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল, বোন জেসমিন মাহমুদ(৫০), খুলনা জেলার চাঁদমারী গ্রামের সালাম শেখের ছেলে মোঃ আজিজুল ইসলাম(৩০), একই  এলাকার  মৃত বেলায়েত হোসেনের ছেলে জহিরুল ইসলাম রানা(৪৫) এবং বাগেরহাট জেলার মোড়লগজ্ঞ এলাকার আব্দুর ছালামের ছেলে শাহানুর রহমান স্বপন(৩৮)। অপহৃত আবু সাঈদ পাটকেলঘাটা থানার চৌগাছা গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও পাটকেলঘাটা বাজারের বিউটি সু স্টোরের মালিক। অপহরণকারী তার বড়বোন খুলনা মিয়াপাড়া এলাকার মৃত আব্দুল্লাহ মাহমুদের স্ত্রী জেসমিন মাহমুদ।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, শুক্রবার (৫জুন) আবু সাইদকে আসামীরা ডিবি পুলিশ পরিচয়ে অপহরন করে খুলনা নিয়ে যায়। তার পরিবারে সদস্যরা আমাকে জানালে তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে খুলনা চাঁদমারী এলাকার (পুলিশ ফাঁড়ীর পাশে),  থেকে তাদের আটক  করা হয়। এ ঘটনায় থানায় ৬ জনকে আসামীকরে আবু সাইদ একটি অপহরনের মামলা(নং-৫) দায়ের করেছে।

আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে । তিনি আরও জানান, ইতিপূর্বে ২০১৪সালে জেসমিন মাহামুদ তার ভাইকে অপহরনকালে স্থানীয় জনতার হাতে আটকের বিষয়টি স্বীকার করেছেন।  


আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা