পাটকেলঘাটায় বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে শোক দিবস পালিত

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০ | আপডেট: ৯:০৫:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

সাতক্ষীরার পাটকেলঘাটায় যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার(১৫ আগষ্ট) দিনব্যাপী পাটকেলঘাটা থানা সদর সহ আশপাশের ইউনিয়নে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সকালে দলীয় কার্যালয়ে ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা কেন্দ্র, সরকারি-আধাসরকারি এবং স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দিনব্যাপী বঙ্গবন্ধুর ভাষন প্রচার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এদিকে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সকালে র‌্যালি, আলোচনা সভা, দিনভর বঙ্গবন্ধুর ভাষন প্রচার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। থানার নগরঘাটা খলিষখালী, কুমিরা ও ধানদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিস্তারিত কর্মসূচী ও দুপুরে গণভোজ অনুষ্ঠিত হয়।

 

এছাড়া কুমিরা মহিলা ডিগ্রী কলেজ, পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রি কলেজ, কুমিরা মাধ্যমিক বিদ্যালয়, পাটকেলঘাটা আদর্শ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়, আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়, কুমিরা পাইলট বালিকা বিদ্যালয়, খলিষখালী মাধ্যমিক বিদ্যালয়, ইসলামকাটি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স