পাটকেলঘাটায় বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০
মাদক, সন্ত্রাস,  জঙ্গীবাদ দমন  ও পুলিশের সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া ও নগরঘাটা ইউনিয়নে  বিট পুলিশং কার্যক্রমের শুভ উদ্ভোদন করা হয়েছে। আজ শনিবার(২৫জুলাই)  সকালে  ধানদিয়া ও নগরঘাটা  ইউনিয়ন পরিষদের হল রুমে  উক্ত কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। 
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাটকেলঘাটা থানা  অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধানদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নগরঘাটা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু। অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্তিত ছিলেন, থানা অফিসার ইনচার্জ(তদন্ত) জেল্লাল হোসেন, এস আই জয়বালা, শাহাদাৎ হোসেন, সুব্রত কুমার শাহা সহ  ইউপি সদস্যগন। 
 
অনুষ্ঠানে বিট নং-০১: ১নং ধানদিয়া ইউনিয়নে বিট অফিসার হিসেবে এসআই(নি:) জয় বালা(ইনচার্জ) ও এএসআই(নি:) মো: গোলাম হোসেন কে দায়িত্ব দেওয়া হয়েছে। অপর দিকে  বিট নং-০২: ২নং নগরঘাটা ইউনিয়নে বিট অফিসার হিসেবে এসআই(নি:) সুব্রত সাহা(ইনচার্জ) ও এএসআই(নি:) মো: গোলাম হোসেন কে দায়িত্ব দেওয়া হয়েছে।
 
এসময় প্রধান অতিথি বলেন, মাদক, সন্ত্রাস, চুরি ডাকাতি, ছিতনাই, বাল্যবিবাহ, ইফটিজিং সহ সমাজের সকল অপরাধ রোধ করতে জেলা পুলিশ একটি ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করেছে। তারই ধারাবাহিকতায় জেলা  পুলিশ সুপারের নির্দেশে থানার প্রতিটি ইউনিয়নে একজন, এসআই এবং একজন এএসআই কে বিট অফিসার হিসাবে নিযুক্ত করা হবে।  পরিশেষে তিনি বলেন, জনগনের জানমালের নিরাপত্তায় পুলিশ সবসময় পাশে আছে। 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স