পাটকেলঘাটায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংষর্ষে কলেজ ছাত্রের মৃত্যু: আহত ৪

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০ | আপডেট: ১:৪৪:অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০
সড়ক দূর্ঘটনায় নিহত রবিউল ইসলাম।

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা ভৈরবনগর এলাকায় দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংষর্ষে পাঁচ জন আহতের মধ্যে রবিউল ইসলাম(২০) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(৩ ডিসেম্বর) রাত্র ১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। সে তালা উপজেলার ইসলামকাটি মাঝের পাড়া গ্রামের রেজাউল ইসলাম খানের পুত্র। রবিউল ইসলাম পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র, খেলাপড়ার পাশাপাশি সে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

আহত বাকী ৪ জনের মধ্যে পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের ছলেমান সরদারের পুত্র ইলেক্ট্রিশিয়ান মাছুম বিল্লাহ(২১), পাটকেলঘাটা সদরের রফিকুল ইসলামের পুত্র ইলেক্ট্রিশিয়ান রিয়াজ উদ্দীন(২২) চিকিৎসাধিন রয়েছে ও সাতক্ষীরা সদরের কামালনগর এলাকার দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, বুধবার(২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহাসড়কের ভৈরবনগর স্থানে দুটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে চালক ও আরোহী ছটকে পার্শবর্তী খালের ধারে পড়ে যায়। এদের মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক ও একজনের পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ার খবর পাওয়া যায়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাদেরকে সাতক্ষীরা সদর হাসাপাতালে ভর্তি করে পরবর্তীতে রাতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ও ঢাকায় স্থানান্তর করা হয়।

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স