পাটকেলঘাটায় অসহায় ও মধ্যবিত্তের মাঝে ছাত্রলীগ নেতা জুয়েলের খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত: ১২:২২ অপরাহ্ণ, মে ১৬, ২০২০ | আপডেট: ১২:২২:অপরাহ্ণ, মে ১৬, ২০২০

বৈশ্বিক করোনা ভাইরাস(কোভিড-১৯) সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও মহামারী আকার ধারণ করেছে। যার প্রাদুর্ভাবে কর্মহীন মানুষ অসহায় জীবন যাপন করছে। সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ সামাজিক সংগঠনও তাদের ত্রাণ সহযোগিতা চালিয়ে যাচ্ছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এরই ধারাবাহিকতায় অসহায়, মধ্যবিত্ত ও কর্মহীন মানুষের মাঝে অবিরাম ক্লান্তিহীন মানবিক কাজে ছুটে চলেছেন তরুণ এ যুবনেতা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরিদ হাসান জুয়েল।
তিনি প্রতিনিয়ত গভীর রাতে নিজ ওয়ার্ডে এক প্রান্তে থেকে অন্য প্রান্তে ছুটে চলেছেন অসহায়, দিনমুজুর ও ছিন্নমূল মানুষের দারে দারে। ফরিদ হোসেন জুয়েল নিজ উদ্যোগে বিভিন্নজনের সহযোগিতায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। তিনি গ্রামে গ্রামে জীবানুনাশক স্প্রে, সচেতনা লিফলেট বিতরণ, হ্যান্ড গ্লাভস, মাক্স, খাদ্য সামগ্রীসহ সুরক্ষার জিনিসপত্র অব্যাহত রেখেছেন। তরুণ এ সমাজসেবক মানবিক ফরিদ হাসান জুয়েল কাজের জন্য এলাকায় ব্যাপক ইতিবাচক সাড়া জাগিয়েছে।

ইউনিয়নে বিভিন্ন প্রান্তে লোকজন তাকে সাধুবাদ জানিয়েছেন। গ্রামের অসহায় দিনমুজুর বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসাধারণকে বাড়ীর বাইরে না যাওয়ার আহবান জানিয়েছেন।

তরুন এ সমাজ সেবক ফরিদ হাসান জুয়েল সুন্দরবনটাইমস.কম কে বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই মানুষের সেবা করার চেষ্টা করছি। আমি মনে করি, যে যে অবস্থায় থাকুক না কেন, সমাজের বিত্তবানদের হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত।
তিনি আরো বলেন, বৈশ্বিক এ মহামারীতে সমাজের মেহনতি মানুষের পাশে দাঁড়ানো জন্য আহবান করছি এবং অসহায় মানুষের সেবা প্রদানের জন্য আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

রিপন হোসাইন। নিজস্ব প্রতিবেদক, ডেক্স