পাটকেলঘাটায় অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা নিয়ে নানাগুঞ্জন

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৯ | আপডেট: ৭:১৮:অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৯

পাটকেলঘাটা(সাতক্ষীরা) সংবাদদাতা:
পাটকেলঘাটার পশ্চিমপাড়া গ্রামে বৃহস্পতিবার বেলা ১০টার দিকে স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে ৩ মাসের অন্তঃসত্বা গৃহবধূ মরিয়ম খাতুন(২৩) বসত ঘরের আড়ার সাথে শাড়ীর ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তবে গৃহবধূ হত্যা না আত্মহত্যা সে বিষয়ে গুঞ্জন চলছে।
নিহত গৃহবধূর শ্বশুর এজাহার আলী ও শাশুড়ী জাহানারা বেগম জানায় প্রায় ১ বছর পূর্বে তার ছেলে আলম সরদারের সাথে সাতক্ষীরা সদরের কুলিয়া শ্রীরামপুর গ্রামের আদর আলীর কন্যা মরিয়মের সহিত পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর তারা বেশ ভালো ভাবে সংসার করছিল। ঘটনার দিন সকাল ৯টার দিকে স্বামী আলম বাড়ীতে এসে স্ত্রীকে ডিম ভাঁজি করে দিতে বলে। এঘটনায় স্ত্রী স্বামীর উপর বকাবকি করতে থাকলে স্বামী বেশ কয়েকটি চড়থাপ্পর মেরে কাজে চলে যায়। এরপর মরিয়ম একই গ্রামের তার বোনাই সোহরাবের বাড়ী যায় এবং সেখান থেকে ফিরে এসে নিজ ঘরের দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে শাড়ী ঝুলিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। শাশুড়ী বিপদের আশংকায় তাড়াতাড়ি সবাইকে খবর দিলে স্বামীসহ পরিবারের লোকজন এসে বন্ধ দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় মরিয়মকে দেখতে পায়। তাৎক্ষনিক ঝুলন্ত শাড়ী কেটে নামিয়ে দেখে মরিয়ম মারা গেছে।
খবর পেয়ে নিহত গহহবধুর পিত্রালয় থেকে লোকজন এসে জানায়, বিয়ের পর হতেই মরিয়মকে তার স্বামী মারপিট করতো। এসময় তারা বলতে থাকে তাদের মেয়েকে হত্যা করে ঝুলিয়ে দেয়া হয়েছে এবং বিষয়টি থানাকে অবহিত করে।
এ বিষয়ে পাটকেলঘাটা থানার ওসি(তদন্ত) বিপ্লব কান্তি মন্ডল জানান, লাশের গায়ে কোন আঘাত বা জখমের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

m.r/pat/7.17 pm


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক