পাটকেলঘাটার বড়বিলা সুন্নিয়া দাখিল মাদ্রাসায় অবৈধ নিয়োগ পায়তারার বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০ | আপডেট: ৪:৪১:অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার বড়বিলা সুন্নিয়া দাখিল মাদ্রাসায় অবৈধভাবে নৈশপ্রহরী ও আয়াপদে বিশ লক্ষ টাকার বিনিময়ে অবৈধ নিয়োগ বাণিজ্যের পায়তারার অভিযোগে মাদ্রাসার সভাপতি পাটকেলঘাটা আদর্শ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল হাই ও সুপার আয়ূব আলীর অনিয়ম, দূর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

মঙ্গলবার(৭ জুলাই) সকাল ১১টায় অত্র মাদ্রাসার সম্মুখে মাদ্রাসা প্রতিষ্ঠাতার পুত্র আব্দুল জলিলের সভাপতিত্বে ও মাদ্রাসা অভিভাবক-স্থানীয় এলাকাবাসীর আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সদস্য সাংবাদিক মাহফুজুর রহমান মধু, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর আলম (সুমন), আওয়ামীলীগ নেতা শেখ রাজেকুল ইসলাম, অভিভাবক আব্দুল আলিম (মন্টু), আব্দুর রহমান, আব্দুল খালেক, রায়হান হোসেন, সরুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকরামুল হোসেন, পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি ওসমান গণি, ছাত্রলীগ নেতা শাহিন, মাদ্রাসা শিক্ষার্থী জনি, আবু মুসা সহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ। এ সময় মানববন্ধনে মহিলা অভিভাবক ও শত শত সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

 

বক্তারা এ সময় অত্র মাদ্রাসার নৈশপ্রহরী ও আয়াপদে নিয়োগ নতুন বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ্যে নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের দাবী জানান। পাশাপাশি বক্তারা দূর্নীতিবাজ সুপার আয়ুব আলী ও সভাপতি শেখ আব্দুল হাইয়ের পদ থেকে অপসরণের দাবী জানান।

 

উল্লেখ্য: ম্যানেজিং কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরও অবৈধভাবে নিয়োগের জন্য গোপনে গত শুক্রবার(৩ জুলাই) নিজ উপজেলা তালায় বাদ দিয়ে সাতক্ষীরা সদর উপজেলার বাঁকাল এলাকায় দারুলহাদিস আহমাদিয়া মাদ্রাসায় পাতানো নিয়োগ বোর্ডের আয়োজন করে। পরবর্তীতে গোপনে নিয়োগের বিষয়টি সাংবাদিকদের নজরে আসলে সেখানে সাংবাদিকরা উপস্থিত হলে নিয়োগ বোর্ডের কর্মকর্তা ও সদস্যরা পালিয়ে যায়।

মাদ্রাসা অধিদপ্তরের সহকারি পরিচালক আব্দুল মুকিব গোপনে নিয়োগের বিষয়টি জানতে পেরে নিয়োগ বাতিল সহ পরবর্তীতে প্রকাশ্যে নিয়োগের নির্দেশ প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স