দেবহাটা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বামী আটক

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০ | আপডেট: ৬:৫৫:অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

সাতক্ষীরার দেবহাটা থেকে রুবিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জুন) সকালে উপজেলার দক্ষিণপারুলিয়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, নিহত গৃহবধূর বাবা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া গ্রামের আইয়ুব আলীসহ স্থানীয়রা জানান, বিগত গ্রায় ৮/১০ বছর আগে রুবিনার সাথে বিয়ে হয় দক্ষিন পারুলিয়া গ্রামের নৈশপ্রহরী শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাবুর সাথে। বাবু একজন মাদকাসক্ত। সে বিভিন্ন স্থানে শ্রমিকের কাজ করতো। পারিবারিক কলহের জের ধরে বাবু তার স্ত্রীকে প্রায়ই মারপিটও করতো। এরই জের ধরে বাবু রাতের কোন এক সময় তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে বলে তারা জানান।

এরপর সকালে তার স্বামী বাবুসহ শ্বশুর বাড়ির লোকজন প্রথমে স্ট্রোক জনিত কারনে ও পরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে রুবিনা আতœহত্যা করেছে বলে প্রচার দেয়। তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে ও ৭ মাস বয়সের একটি কন্যাসন্তানও রয়েছে বলে তারা জানান।

এদিকে, তার মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হলে একপর্যায়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুবিনার লাশ উদ্ধারসহ তার স্বামী মাদকাসক্ত রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।

ওসি বিপ্লব কুমার সাহা জানান, ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে আটক করা হয়েছে। তিনি আরও জানান, নিহতের লাশ ময়না ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে তার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স