সাতক্ষীরার দেবহাটার ভাতশালা-কোমরপুর এলাকায় মৎস্য শিকারির মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩ | আপডেট: ৭:২৯:অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

সাতক্ষীরার দেবহাটার ভাতশালা-কোমরপুর স্লুইস গেট সংলগ্ন এলাকা থেকে  মনিরুল ইসলাম (৫২) নামের এক মৎস্য শিকারির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার  সকালে পথচারীরা মরদেহটি দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দিলে তারা পুলিশের খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তবে, স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রামবাসিরা মরদেহটি মৎস্য শিকারি  মনিরুল ইসলামের বলে প্রাথমিকভাবে শনাক্ত করেন। নিহত মনিরুল কুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মৃত আলাউদ্দীনের ছেলে।

দেবহাট উপজেলার পারুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরহাদ হোসেন হিরা জানান, ভাতশালা-কোমপুর স্লুইস গেট সংলগ্ন খালে মনিরুল ইসলাম প্রতিদিন মাছ ধরতে আসে। প্রতিদিনের ন্যায় বুধবার মাছ ধরতে এসে আর বাড়িতে ফিরেনি। ভোরে পথচারীরা তাকে পড়ে থাকতে দেখে তাকে খবর দেন। পরে স্থানীয়রা মনিরুলকে শনাক্ত করলে তার পরিবারের কাছে খবর পাঠানো হয়।

তিনি আরো জানান, যেখানে মরদেহটি পড়ে আছে তার পাশে খালে মাছ ধরা বঁড়শি পাতা এবং মাছের পাত্রটি রয়েছে। ধারণা করা হচ্ছে বাথরুম শেষে খাল থেকে পানি ব্যবহার করে ওঠার সময় রাস্তার পাশে অসুস্থ হয়ে পড়ে মারা যেতে পারেন তিনি। তবে তিনি বহুদিন ধরে অসুস্থ থাকায় ভারী কোন কাজ করতে পারতেন না বলে জানা গেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল আক্তার জানান, মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান। তবে ওই ব্যক্তি ইতিপূর্বে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে তিনি জেনেছেন বলে আরো জানান।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক