সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ১ কোটি ১ লাখ টাকা মূল্যের ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪ | আপডেট: ৮:০৪:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪

সাতক্ষীরায় ১ কোটি টাকা মুল্যের ইয়াবা সহ দুই মাদক চোরাচালানীকে আটক করেছে র‌্যাব। এসময় একটি ট্রাক ও জব্দ করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া জেলে পাড়া এলাকা থেকে দুজন মাদাক চোরাচালানী, একটি ট্রাক ও ৩৪ হাজার ইয়াবা আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার (এএসপি) নাজমুল হক  এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।

আটক মাদক ব্যবসায়ী হোসেন (৪৫) চট্টগ্রাম জেলার হালিশহর থানার গলিচিপা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে এবং মজিব উল্লাহ (৩৫) কক্সবাজার জেলার টেকনাফ থানার উত্তর নোয়াপাড়া গ্রামের মৃত জাফর উল্লাহর ছেলে।

র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার ও সহকারি পুলিশ সুপার (এএসপি) নাজমুল হক জানান, কক্সবাজার থেকে মাদকের একটি বড় চালান সাতক্ষীরায় আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তারা দেবহাটা থানার পারুলিয়া এলাকায় কোম্পানি কমান্ডার স্কটন লিডার ইসতেয়াক আহম্মেদ নেতৃত্বে অবস্থান নেন র‌্যাবের একটি দল।

এসময় একটি ট্রাক (চট্ট মেট্রো ট-১১-০৯৭৫) সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করার সময় তাকে ধাওয়া করেন র‍্যাব সদস্যরা। পরে ট্রাকটি তল্লাশি চালিয়ে তার মধ্যে কৌশলে লুকিয়ে রাখা ৩৪ হাজার ইয়াবা সহ দুজনকে আটক করেন তারা। জব্দকৃত ইয়াবার মূল্য ১ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা বলে নিশ্চিত করেছেন তিনি।

র‍্যাব কমান্ডার আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স