দেবহাটায় চুরির অভিযোগে ৮ম শ্রেণির স্কুল ছাত্রকে মুখ বেধে নির্যাতনের অভিযোগ

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০ | আপডেট: ৫:২৯:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার দেবহাটায় পানের বরজ থেকে পান চুরি করার ঘটনায় ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রকে মুখ বেধে নির্যাতন করার অভিযোগ উঠেছে বরজ মালিক সমর সরকারের বিরুদ্ধে। গুরুতর আহত কিশোর মোস্তাফিজুর রহমান বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আহত মোস্তাফিজুর রহমান উপজেলার সখিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মোস্তাফিজুর ও তার স্বজনরা জানান, শুক্রবার বিকাল ৫টার দিকে খেলার সময় বাড়ীর পাশে নারিকেলি গ্রামের সমর সরদারের পানের বরজ থেকে কয়েকটি পানপাতা ছেড়ে শিশু মোস্তাফিজুর। এসময় পান ছেড়ার অপরাধে মোস্তাফিজুরকে গামছা দিয়ে পিঠমোড়া করে বেঁধে মারপিঠ করতে শুরু করে পান বরজের মালিক সমর সরদারসহ তার লোকজন। পরে মারপিট শেষে পিঠমোড়া করে বাঁধা অবস্থায় মোটর সাইকেল যোগে প্রথমে ঈদগাহ বাজার ও পরে গাজীরহাট বাজার এবং সর্বশেষ সখিপুরের বিভিন্ন এলাকায় ঘুরিয়ে ঘুরিয়ে নির্যাতন শেষে সখিপুর মোড়ে সিরাজুলের চায়ের দোকানে আটকে রাখে। পরে তার স্বজনরা বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিপ্লব ম-ল জানান, মোস্তাফিজুর রহমানের গায়ে আঘাতের চিহৃ পাওয়া গেছে।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, বিষয়টি নিয়ে এখনো কেউ কোন থানায় অভিযোগ দায়ের করেননি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক