দেবহাটায় চালককে শ্বাসরোধ করে হত্যার পর ইজিবাইক ছিনতাই

প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২০ | আপডেট: ১০:০৪:পূর্বাহ্ণ, জুন ২৬, ২০২০

সাতক্ষীরার দেবহাটায় চালককে শ্বাসরোধ করে হত্যার পর ইজিবাইক ছিনতাই করা হয়েছে। শুক্রবার (২৬ জুন) সকালে পুলিশ উপজেলার দক্ষিণ সখিপুর গ্রামের একটি ইট ভাটার পাশ থেকে থেকে নিহত ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।  

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ইজিবাইক চালকের নাম মনিরুল ইসলাম (৩৫) । তিনি দেবহাটা উপজেলার সাংবাড়িয়া গ্রামের ইসমাইল গাজীর ছেলে। 

নিহত মনিরুল ইসলামের ভাই আনারুল ইসলাম ও তার স্বজনরা জানান, মনিরুল বৃহষ্পতিবার রাত ১০টার দকে উপজেলার গাজীরহাট বাজার থেকে ইজিবাইকে ভাড়া নিয়ে দেবহাটার উদ্দেশ্যে বের হন। রাতে সে আর বাড়ি ফিরেনি।

 

সারা রাত তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে শুক্রবার সকালে দেবহাটা-সখীপুর মেইন সড়কের ধারে একটি ইট ভাটার পাশে স্থানীরা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করেন। 

 

ওসি বিপ্লব কুমার সাহা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মনিরুলকে গলায় দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর তার ইজিবাইক ছিনতাই করা হয়েছে।  

তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স