তালায় যুবক খালেক হত্যার ঘটনায় মামলা: আটক ৩

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৯ | আপডেট: ৯:১৩:অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিনিধি, তালা:
সাতক্ষীরার তালা উপজেলার মুড়াগাছা গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে পতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নিহতের ঘটনায় ৫ জনের নামে থানায় মামলা হয়েছে। নিহতের চাচা আনার আলী চৌকিদার বাদী হয়ে গত সোমবার (২২ জুলাই) ৫ জনের নাম উল্লেখ করে তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ ৩ জনকে আটক করে মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে আদালতে প্রেরণ করেছে। আটককৃতরা হলো মুড়াগাছা গ্রামের মৃত মান্নান আলী সরদারের ছেলে জনাব আলী সরদার (৬৫),তার মেয়ে নুরী বেগম (৪০) এবং শরবানু বেগম (৩৭)। মামলার অপর আসামী রহমত আলী সরদার (৩৫) ও তার স্ত্রী হালিমা বেগম (২৭) কে আটকের চেষ্টা করছে বলে পুলিশ জানিয়েছে। সোমবার বিকালে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেলের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করে মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল তিনজনকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরওবলেন, সোমবার রাতে নারী নির্যাতন মামলার আসামী উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্রাম থেকে মৃত আঃ আজিজ সরদারের ছেলে সোহরাব হোসেন (২৮) কে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গত সোমবার (২২ জুলাই) সকালে খালেক সরদারের জমির উপর দিয়ে বাড়ি থেকে যাতায়াতের রাস্তা নির্মাণের সময় প্রতিপক্ষরা তার উপর হামলা চালায়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা খালেক সরদারকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খালেক সরদারের অবস্থা অবনিত হওয়ায় তাকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়।

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক