ডুমুরিয়ায় ইউপি সদস্যের উপর হামলা-মামলার আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০ | আপডেট: ৬:৩৬:অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

খুলনার ডুমুরিয়ায় সাবেক এক ইউপি সদস্য অনুকুল মন্ডলের উপর সন্ত্রাসী সজল বাবু কর্তৃক বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতারের দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

রবিবার সকালে মাগুরখালীর নির্যাতিত এলাকাবাসীর আয়োজনে আলাদিপুর, শিবনগর ও আমুড়বুনিয়া বাজারে এ মানববন্ধন কর্মসুচিতে বক্তব্যদেন ইউপি চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা, ইউপি সদস্য সরস্বতী মন্ডল, ভবেন্দ্রনাথ বালা, বাবর আলী গাজী, শিক্ষক সুব্রত মন্ডল, শিক্ষক দেবব্রত মন্ডল, দিপংকর মন্ডল, আহতের কন্যা তানিয়া মন্ডল, ইউনুচ সরদার, সঞ্জয় সানা, তরুন কান্তি মিস্ত্রি, বিপন্ন সানা, পরিতোষ জোয়াদ্দার, অমরেন্দু রায়, স্বপন মিস্ত্রি, ডাবলু মন্ডল প্রমুখ। বক্তারা বলেন, গত ৩ জুলাই আমুড়বুনিয়া বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী সজল বাবু ও তার বাহিনী কর্তৃক সাবেক ইউপি সদস্য অনুকুল মন্ডলকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে।

 

এ ঘটনায় আহতের স্ত্রী মিতা রানী মন্ডল বাদী হয়ে সজলসহ ৮জনের নামে মামলা করে। কিন্তু মামলার ১০দিন অতিবাহিত হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও অদৃশ্য কারণে পুলিশ গ্রেফতার করেনি। এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তবে তাদেরকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা