জাতীয় অ-১৯ ক্রিকেটার মৃত্যুঞ্জয়ের সুস্থ্যতা কামনায় কলারোয়ায় দোয়ানুষ্ঠান

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২০ | আপডেট: ১১:০১:অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কলারোয়া(সাতক্ষীরা):

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

২০২০ আইসিসি যুব বিশ্বকাপ ক্রিকেট জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য ও অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুনের সুস্থ্যতা কামনায় কলারোয়ায় বিশেষ দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ কলারোয়া থানা জামে মসজিদে এ দোয়ানুষ্ঠানের আয়োজন করে কলারোয়া ক্রিকেট একাডেমি। অতিসম্প্রতি অস্ট্রেলিয়ায় মৃত্যুঞ্জয় চৌধুরীর বাম কাধে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিঁনি সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে তাঁকে অস্ট্রেলিয়া পাঠানো হয়েছে।

দক্ষিন আফ্রিকায় অনুর্ধ-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বের ম্যাচ খেলার সময় কাঁধের চোটে ছিটকে পড়তে হয় তাঁকে। মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন কলারোয়ার গর্ব ও কৃতি সন্তান। তিঁনি উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের সিএম তাহাজ্জত হোসেনের ছোট ছেলে। তাঁর আশু রোগমুক্তি, সুস্থ্যতা ও নেক হায়াত কামনায় এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়াপূর্ব আলোচনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ্ব শেখ মুনীর-উল-গীয়াস, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, থানার সেকেন্ড অফিসার ইয়ামিন হোসেন, আয়োজক কলারোয়া ক্রিকেট একাডেমির পরিচালক নাজমুল হাসনাইন মিলন, সাংবাদিক আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের ক্রীড়া সম্পাদক রেজাউল করিম লাভলুসহ মুসল্লিরা।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন থানা জামে মসজিদের খতিব সাংবাদিক মুহা.আসাদুজ্জামান ফারুকী। মৃত্যুঞ্জয়ের গর্বিত পিতা সিএম তাহাজ্জত হোসেন জানান- ‘মো.মৃত‍্যুঞ্জয় চৌধুরী নিপুণের হাতের অস্ত্রোপচার ১১মার্চ বাংলাদেশ সময় সাড়ে ৮টায় অষ্ট্রেলিয়ায় অতি সফলভাবে সুসম্পন্ন হয়েছে। তার সুস্থতার জন্য মহান আল্লাহ পাকের কাছে আপনারা সবাই দোয়া করবেন।’

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক