চুকনগর ডিগ্রী কলেজের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০ | আপডেট: ৮:৫০:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২০

চুকনগর ডিগ্রী কলেজের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টায় কলেজ অডিটোরিয়ামে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন অধ্য্ক্ষ এসএম জুলফিকার আলী জুলু।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বক্তব্য রাখেন অধ্যাপক তাপস বিশ্বাস, অধ্যাপক ডঃ সাইদুর রহমান, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক মনিরুল্ ইসলাম ব্র্উান, শিক্ষক প্রতিনিধি অধ্যাপক নিকুজ্ঞ বিহারী মন্ডল, অধ্যাপক আনন্দ কুমার সরকার, অধ্যাপক নার্গিস হুসাইন, প্রভাষক অশোক রায়, প্রভাষক অসীম কুমার ভট্রাচার্য, প্রভাষক আবুল কালাম আজাদ, প্রভাষক আব্দুল গফফার মোল্যা, প্রভাষক হুমায়ন করিব প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক আব্দুল হাফিজ মাহমুদ।

এছাড়া সূর্য উদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের আলোচনা শুরু হয়। আলোচনার শুরুতে সকল শহীদদের আত্বার মাগফিরাত কামনায় ১মিনিট নিরাবতা পালন করা হয়। দুপুর ১২টায় কবিতা পাঠ ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। দুপুর ১টায় দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয় এবং বাদ জোহর চুকনগর কলেজ জামে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক প্রতিনিধি সাধনা কর্মকার।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা