চুকনগরে সরদার ব্রিকসে কর্মরত অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহিলার মূত্যু নিয়ে ধুম্রজাল

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০ | আপডেট: ৭:৫৫:অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চুকনগর(খুলনা):
চুকনগরে মেসার্স সরদার ব্রিকস্(এমএসবি) কর্মরত অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মহিলার মূত্যু। এই মিথ্যা সংবাদ প্রচার নিয়ে এলাকায় বেশ ধুম্রজালের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টিসহ আতঙ্ক বিরাজ করছে। কিন্তু সরজমিনে গিয়ে আদেও এরকম কোন ঘটনার সত্যতা পাওয়া যায়নি। শুধুমাত্র একটি মহল এলাকার পরিস্থিত ঘোলাটে করাসহ সাধারণ মানুষের মধ্যে ভীতি সৃষ্টির জন্য বেশ জোরে সোরে ঘটনাটি প্রচারের চেষ্টা করছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডুমুরিয়া উপজেলার কুলবাড়িয়া গ্রামে প্রায় শেষ প্রান্তে মেসার্স সরদার ব্রিকস্ নামে একটি ইট ভাটা অবস্থিত। দীর্ঘদিন ধরে বেশ সুনামের সহিত পুষ্পক সরদার নামে এক ব্যক্তি ভাটার কার্যক্রম পরিচালনা করে আসছে। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য একটি মহল তাকে সামাজিকভাবে হয়রানী বা সমাজে হেয়পতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে।

জানা যায়, ডুমুরিয়া উপজেলার ৯নং সাহস ইউনিয়নের ৫ওয়ার্ডের কাগচীপাড়া গ্রামের আব্দুল মজিদ গাজীর স্ত্রী শাহিদা বেগম (৫২) গত শনিবার ভোর রাতে হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি মারা যাওয়ার পর পারিবারিকভাবে ব্যাপক লোকের উপস্থিতিতে নামাজে জানাযার মাধ্যমে তার দাফন সম্পন্ন করা হয়। কিন্তু মৃত মহিলার পুত্র দ্বীন মোহাম্মদ গাজী ও পুত্রবধু সেদিন মেসার্স সরদার ব্রিকস্ েকর্মরত ছিল। মায়ের মূত্যুর সংবাদ শুনে তারা কান্নাকাটি শুরু করে এবং দ্রুত বাড়িতে চলে যায়। এ সংবাদটি একটি মহল এলাকার পরিস্থিতি ঘোলাটে করার জন্য উল্টো প্রচার করছে মহিলা সরদার ব্রিকস্ েকর্মরত অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে গিয়ে মারা গেছে। যার কোন বাস্তবতা খুঁজে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি সহ জনমনে আতঙ্ক বিরাজ করছে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আব্দুল হালিম মুন্না বলেন, মহিলা মূত্যুর ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ বেগম স্যারকে জানানো হলে,তিনি স্থানীয় ইউপি সদস্য হিসাবে সঠিক তথ্য নিয়ে তাকে জানানোর জন্য আমাকে নির্দেশ দেন। আমি সরজমিনে গিয়ে ভাটায় মহিলার মূত্যু এরকম ঘটনার কোন সত্যতা আদেও খুঁজে পাইনি। মেসার্স সরদার ব্রিকস্রে সত্ত্বাধিকারী পুষ্পক সরদার বলেন, আমার ভাটায় কোন মহিলা মারা গেছে এরকম ঘটনা শুধু আজ নয় ইতোপূর্বে কোনদিন ঘটেনি। আপনারা পুরো ভাটায় কর্মরত লেবারদের কাছে খোঁজ নিয়ে দেখেন উক্ত ঘটনার যদি কোন সত্যতা প্রমান করতে পারেন। তাহলে সকল দায়ভার আমি নিব। শুধুমাত্র একটি মহল করোনা ভাইরাসে মূত্যুর ভূয়া সংবাদ ছড়িয়ে আমাদেরকে মিথ্যাভাবে হয়রানী করাসহ মানুষের মাঝে ভীতি সৃষ্টি করার চেষ্টা করছে।

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক