চুকনগরে যাত্রীবাহী বাসের ধাক্কায় আপন দুই ভাই নিহত ও মা গুরুত্বর আহত

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০ | আপডেট: ৬:৫৯:অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২০

খুলনার চুকনগরে খাদিজা পরিবহন নামে একটি দ্রুতগতি সম্পন্ন যাত্রীবাহী বাসের ধাক্কায় আপন দুই ভাই নিহত হয়েছে। আহত হয়েছে মা। ঘটনাটি ঘটেছে শনিবার বিকাল ৪টার দিকে চুকনগর যশোর সড়কের হীরামণ সিনেমা হলের সামনে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করেছে চুকনগর হাইওয়ে থানা পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৪টার দিকে চুকনগর থেকে ছেড়ে যাওয়া খাদিজা পরিবহন নামে একটি দ্রুতগতি সম্পন্ন যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-১৩০০) চুকনগর যশোর সড়কের হীরামণ সিনেমা হলের সামনে আসলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা ব্যাটারী চালিত একটি ইঞ্জিনভ্যানকে স্বজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ডুমুরিয়া উপজেলা রোস্তমপুর গ্রামের আমজাদ হোসেন শেখের পুত্র ও ভ্যান চালকের আপন ছোট ভাই রাকিবুল ইসলাম শেখ (৭) নিহত হয়।

গুরুত্বর আহত অবস্থায় ভ্যান চালক সাব্বির আহম্মেদ শেখকে (১৪) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পতিমধ্যে তিনি মারা যান এবং মাতা নাছিমা বেগম (৩৫) গুরুত্বর আহত হয়। এঘটনায় ঘাতক বাসটি চুকনগর হাইওয়ে থানার পুলিশ আটক করেছে বলে জানান থানার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা। এ রির্পোট লেখা পর্যন্ত নিহতদের লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা