চুকনগরে মাছ ছিনতাই সিন্ডিকেটের তিন সদস্য চোরাই মাছ সহ আটক

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জুন ৬, ২০২০ | আপডেট: ৮:৩৯:অপরাহ্ণ, জুন ৬, ২০২০

চুকনগরে মাছ ছিনতাই সিন্ডিকেটের তিন সদস্যকে চোরাই মাছ সহ আটক করেছে বাজার মাছ ব্যবসায়ী কল্যান সমিতির নেতৃবন্দ। শবিবার বেলা ১০টার দিকে চোরাই মাছসহ তাদেরকে আটক করা হয়। পরে খুলনা ডিবি পুলিশের সহায়তায় তাদেরকে ডুুমুরিয়া থানা পুলিশের কাছে হস্থান্তর করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

চুকনগর বাজার মাছ ব্যবসায়ী কল্যান সমিতি নেতৃবৃন্দ সূত্রে জানা যায়, বরগানর আমতলী এলাকার এক ট্রাক বাগদার পোনা বিক্রয়ের জন্য আনার পথিমধ্যে মাছ ছিনতাই সিন্ডিকেটের সদস্যরা ট্রাকের গতিরোধ করে মাছ অন্য ট্রাকে আনলোড করে নিয়ে বিক্রয়ের জন্য চুকনগর বাজারে নিয়ে আসে। গোপন সংবাদের ভিত্তিতে বাজার মাছ ব্যবসায়ী কল্যান সমিতির নেতৃবন্দ ট্রাক,২৩ড্রাম বাগদার পোনাসহ ৩জনকে আটক করে। ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু গত দুই দিনে অধিকাংশ মাছ ড্রামের ভিতর মারা যায়। তারপরও ব্যবসায়ীদের সহযোগীতায় কিছু মাছ বিক্রয় করা সম্ভব হয়।

বিষয় খুলনা ডিবি পুলিশ জানার পর তাদের সহযোগীতায় আসামীদের ডুমুরিয়া থানায় হস্থান্তর করা হয়। আটককৃত আসামীরা হলেন খুলনার দৌলতপুরের আব্দুল গফফার মোল্যার পুত্র তারেক মোল্যা (৪০), গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার গড়ডাঙ্গা গ্রামের আলমগীর হোসেনের পুত্র শাহিদুল ইসলাম শেখ (৩৫) এবং একই জেলার গোপিনাথপুর গ্রামের সাফায়েত খানের পুত্র রিজভী খান(২৫)।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা