চুকনগরে নূরানিয়া মহিলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষককে পিটানোর ঘটনায় থানায় অভিযোগ

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০ | আপডেট: ৯:৫২:অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চুকনগর(খুলনা):
চুকনগরে নূরানিয়া মহিলা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষককে পিটানোর ঘটনায় সভাপতিসহ ৫জনকে আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে। ২৫মার্চ নরনিয়া গ্রামের মৃত ছবেদ আলী মোড়লের পুত্র ও অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক সোহরার উদ্দীন মোড়ল বাদী হয়ে ডুমুরিয়া থানায় এ অভিযোগ দায়ের করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, ১নং আসামী ডুমুরিয়া উপজেলার নরনিয়া গ্রামের মৃত আবুল শেখের পুত্র অত্র মাদ্রাসার সভাপতি হাবিবুর রহমান শেখ (৪২) গত ২৩/০৩/২০২০ ইং তারিখে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভার জন্য সুপার মাওঃ মোঃ গোলাম মোস্তফাকে জরুরীভাবে ফোন করে মাদ্রাসার কমিটির সকল সদস্য ও শিক্ষকদের অফিস কক্ষে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেন। সুপার সভাপতির নির্দেশ মোতাবেক কমিটির সকল সদস্য ও শিক্ষকদের অফিস কক্ষে উপস্থিত হওয়ার আহবান করেন। এমতাবস্থায় ২৫/০৩/২০২০ ইং তারিখে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত আলোচনা সভায় সবাই উপস্থিত হয়।

এ সময় আলোচনা সভা শেষ হওয়ার পূর্ব মূহুর্তে ১নং আসামী অথ্যাৎ সভাপতি তাদের উদ্দেশ্যে বলেন বিগত দিনের সকল হিসাব নিকাশের খাতায় স্বাক্ষর করিতে হবে। তখন বাদী মোঃ সোহবার হোসেন বলেন মিটিং এ এজেন্ডা না থাকায় পরবর্তীতে মিটিং ডেকে হিসাব নিকাশের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া যাবে। তখন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ক্ষিপ্ত হয়ে তার মোবাইল ফোনের মাধ্যমে নরনিয়া গ্রামের নুরুল ইসলাম গাজীর পুত্র আক্তারুজ্জামান লিটন(৪০) ও বিল্লাল হোসেন গাজী (৩৫), মৃত সওকাত আলী গাজীর পুত্র জাহিদ হোসেন গাজী(২৭) এবং মৃত কাছেম আলী মোড়লের পুত্র জাকির হোসেন(৩৮)কে মাদ্রাসায় আসতে বলে। তখন আসামীরা দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মাদ্রাসার ভিতরে অনাধিকার প্রবেশ করে শিক্ষকদের উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকে। তখন এভাবে মাদ্রাসার ভিতরে অন্যায়ভাবে প্রবেশ করে গালিগালাজের কারণ জানতে চাইলে লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়। ইতোপূর্বেও সভাপতির বিরুদ্ধে শিক্ষকদের মারপিট ও রাস্তাঘাটে লাঞ্চিত করার ঘটনাও অভিযোগে উল্লেখ করা হয়েছে। এব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন, অভিযোগ হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক