চুকনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, মে ২৮, ২০২১ | আপডেট: ৪:৪৩:অপরাহ্ণ, মে ২৮, ২০২১

খুলনার চুকনগরে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার(২৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে চুকনগর-খুলনা মহাসড়কের চুকনগর নন্দী বাড়ির সামনে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, নিহতের নাম কনক সিং(৩০), সে ডুমুরিয়া উপজেলার বরাতিয়া গ্রামের নির্মল সিং এর পুত্র বলে জানা গেছে। নিহত কনক সিং চুকনগর শহর থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি বরাতিয়ায় যাচ্ছিলেন। তিনি ঘটনাস্থলে পৌঁছুলে একই দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতি সম্পন্ন ট্রাক মোটরসাইকেলের পিছনে সজোরে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে চূর্নবিচুর্ন হয়ে যায়। এ সময় কনকের মাথা, বুক ও মুখে প্রচন্ড আঘাত লেগে গুরতর আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

চুকনগর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মজুমদার বলেন, ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পূর্বে ঘাতক অজ্ঞাত ট্রাকটি পালিয়ে গেছে। এ রির্পোট লেখা পর্যন্ত নিহতের লাশ সুরতহাল রির্পোট শেষে বাড়িতে আনা হয়।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা