ঘুুুুষের ১০ লক্ষ টাকা ফেরত দিলেন ইউপি চেয়ারম্যান প্রতাপ কুমার রায়

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০ | আপডেট: ১২:৫১:অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০
চুকনগরে মডেল মহিলা কলেজের এমপিও করে দেবার নামে ১৫ লক্ষ  ৯০ হাজার টাকা আত্নসাতের সেই টাকার মধ্যে আজ দীর্ঘদিন পরে হলেও ১০ লক্ষ টাকা ফেরত দিলেন খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ৫নং আটলিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রতাপ কুমার রায়। 
 
যানা যায়, গত ২০১৮ সালের জুলাই মাসে  ডুমুরিয়া উপজেলার চুকনগর মডেল মহিলা কলেজেটিকে এমপিও ভুক্ত করে দেবেন বলে কলেজ কর্তৃপক্ষের নিকট হতে এই ১৫ লক্ষ ৯০ হাজার টাকা নিয়েছিলেন। তিনি সে সময় ওই কলেজের সভাপতি ছিলেন। পরবর্তীতে তিনি সেচ্ছায় দায়ীত্ব ছেড়ে দিলেন । প্রথম প্রথম দিকে টাকা ফিরিয়ে দেবার কোন মানসিকতা ছিল না তাঁর। দীর্ঘ বছর পার হয়ে গেলেও তিনি এমপিও করে দিতে পারেননি। তাছাড়া তিনি সেই টাকা ফেরতও দিচ্ছিলেন না। 
 
অবশেষে, নিরূপায় হয়ে কলেজ কর্তৃপক্ষ  ডুমুরিয়া ও ফুলতলা মা-মাটি মানুষের প্রিয় নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল মাননীয় মন্ত্রী বর্তমানে এমপি বাবু নারায়ণ চন্দ চন্দ্র স্যারের সার্বিক প্রচেষ্টায় এবং ডুমুরিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান গাজী এজাজ আহম্মেদ, ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোছাঃ শাহানাজ বেগম, মডেল মহিলা কলেজের শিক্ষানুরাগী এবং ৫নং আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিবেব প্রচেষ্টায় আজ সকলের উপস্থিতিতে  ডুমুরিয়া উপজেলা পরিষদে ১০ লক্ষ টাকা ফেরত দিয়েছেন। বাকি ৫ লক্ষ ৯০ হাজার টাকা খুব দ্রুত ফেরত দিবেন বলে ওয়াদা করেছেন চেয়ারম্যান প্রতাপ কুমার রায়। 
 
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক জনাব আসফর হোসেন জোয়াদ্দার, মডেল মহিলা কলেজের অধ্যক্ষ মইমুর রহমান, রবিউল ইসলাম বুলু, হাফিজুর রহমান শাহাজী, মোঃ আবুল কালাম আযাদ, শরিফ মোহাম্মদ, গাজী আব্দুল কুদ্দুস।

আপনার মতামত লিখুন :

মোঃ ইমরান হুসাইন। নিজস্ব প্রতিবেদক। ডুমুরিয়া, খুলনা