কেশবপুর প্রেসক্লাবে শ্যালকের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০ | আপডেট: ৭:৫০:অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

যশোরের কেশবপুর প্রেসক্লাবে মঙ্গলবার সকালে আপন শ্যালকের সংবাদ সম্মেলনে অভিযোগের পাল্টা সংবাদ সম্মেলন করেছেন শ্যালক আক্তারুজ্জামান কাবুলের ভগ্নিপতি শরিফুল ইসলাম।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে বালিয়াডাঙ্গা গ্রামের মৃত হীজকিল উদ্দীন এর ছেলে শরিফুল ইসলাম উল্লেখ করেন যে,একই গ্রামের মৃত ছবেদ আলী মোড়লের কন্যা সাহানাজ পারভিনকে ১৯৮১ সালে বিবাহ করে দীর্ঘ ২১ বছর শ্বশুর বাড়ির পাশে জমি কিনে বসতঘর নির্মাণপূর্বক বসবাস করে আসছেন। যে কারণে শ্বশুর বাড়ির লোকজনের সাথে আজও ভালো সম্পর্ক বজায় রেখে চলে ৩ ছেলে-মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছি এবং তারা এখন চাকরী করছে।

শ্যালক আক্তারুজ্জামান কাবুলের স্ত্রী নাদিরার সাথে আমাকে জড়িয়ে যে অবৈধ সম্পর্কের কথা বলা হয়েছে সেটা আদৌ সত্য নয়। বরং আক্তারুজ্জামান কাবুলের নিজেরই চরিত্র খারাপ। আক্তারুজ্জামান কাবুল তার স্ত্রীকে একতরফা ভাবে তালাক দিয়ে অন্য একটি মেয়েকে বিয়ে করে বর্তমান কেশবপুর বাজারস্থ বাক্সপট্টিতে বসবাস করছে। তার নিজের অপকর্ম লোকানোর জন্য সে বিভিন্ন প্রকার মিথ্যা ও বানোয়াট বিষয় সংবাদ সম্মেলনে পরিবেশন করেছে তাছাড়াও দোকান লুটপাটের কথা উত্থাপন করেছে। প্রকৃত পক্ষে ঘরে কোন প্রকার লুটপাটের কোন ঘটনা ঘটেনি। বর্তমান ওই ঘরে আক্তারুজ্জামান কাবুল ও তার মেয়েদের তালা ঝুলছে।

এই বিরোধকে কেন্দ্র করে গত ০৪ অক্টোবর আমার ও আক্তারুজ্জামান কাবুল স্ত্রী নাদিরাকে জড়িয়ে প্রেসক্লাবে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। যার সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে শ্যালকের হীনমন্যতার নিন্দাসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর