কেশবপুর পৌরসভা নির্বাচনে তিন পদে ৫৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ 

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১ | আপডেট: ১১:০৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

আগামী ২৮ ফেব্রুয়ারি যশোরের কেশবপুর পৌরসভা নির্বাচনে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় থেকে ৫৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে মেয়র পদে ৪ জন, নয়টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪১ জন পুরুষ এবং ১৩ জন নারী প্রার্থী রয়েছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস
বৃহস্পতিবার পর্যন্ত এসব প্রার্থী নেতৃবৃন্দ ও সমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মেয়র পদে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তাফা, পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম মোড়ল, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মিলন মিত্র ও  বিএনপির সভাপতি সাবেক মেয়র আবদুস সামাদ বিশ্বাস মনোনয়নপত্র কেনা হয়েছে।
 
 
কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে তিন জন, ২ নম্বর ওয়ার্ডে চারজন, ৩ নম্বর ওয়ার্ডে নয়জন, ৪ নম্বর ওয়ার্ডে চারজন, ৫ নম্বর ওয়ার্ডে তিনজন, ৬ নম্বর ওয়ার্ডে তিনজন, ৭ নম্বর ওয়ার্ডে সাতজন, ৮ নম্বর ওয়ার্ডে ছয়জন এবং ৯ নম্বর ওয়ার্ড থেকে দু’জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের বাইরে তিনটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের ১ নম্বরে চারজন, ২ নম্বরে চারজন এবং ৩ নম্বর ওয়ার্ডে পাঁচজন নারী প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন।
 
 
উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, পুরুষ  কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, লিটন গাজী ও সোহেল হাসান, দু’ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মশিয়ার রহমান, হাবিবুর রহমান, আবু শাহীন ও তরিকুল ইসলাম, তিন নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জামাল উদ্দিন, জি এম কবীর, শেখ কামরুজ্জামান, নাছির উদ্দীন, মনিরুজ্জামান, দবির উদ্দীন, মশিয়ার রহমান, মোরশেদ আলী ও আজিবার মোড়ল, চার নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আফজাল হোসেন, জাহাঙ্গীর আলম, সৈয়দ আকমল আলী ও কুতুব উদ্দীন বিশ্বাস, পাঁচ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বি এম শহিদুজ্জামান শহিদ, মেহেদী হাসান ও ইকরামুল হোসেন, ছয় নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাকির হোসেন, মনোয়ার হোসেন ও আনিসুর রহমান, সাত নম্বর ওয়ার্ডে মদন সাহা অপু, কামাল খান, মানিক লাল সাহা, শাহারিয়ার রায়হান, আক্তারুজ্জামান, আব্দুস সালাম খান ও ওয়াজেদ খান ডবলু, আট নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খান, আব্দুল হালিম মোড়ল, খন্দকার মফিজুল ইসলাম, শেখ আমিনুল ইসলাম, সেলিম খান ও মিজানুর রহমান এবং নয় নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এস এম এবাদত সিদ্দিক বিপুল এবং আবুল কালাম আজাদ।
 
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে থেকে  বর্তমান কাউন্সিলর মেহেরুন্নেছা, খাদিজা খাতুন, মঞ্জুয়ারা বেগম ও রাশিদা খাতুন, দু’ নম্বর আসনে বর্তমান কাউন্সিলর আছিয়া বেগম, শাহানা কবীর, মুক্তি বিশ্বাস ও মমতাজ বেগম এবং তিন নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মনিরা খানম, জাহানারা খানম, আসমা বেগম, রিক্তা বেগম ও তহমিনা বেগম মনোনয়পত্র সংগ্রহ করেছেন।
 
উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১৮৫ জন ও নারী ভোটার ১০ হাজার ৫৪০ জন। আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর