কেশবপুর আসনে উপ-নির্বাচনে নৌকার মাঝি হতে চান নওরীন সাদেক

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০ | আপডেট: ১০:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর(যশোর):
জাতীয় সংসদ নির্বাচনী আসন যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনে মা সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপির মৃত্যুর পর তার শুণ্য আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন ইসমাত আরা সাদেক কন্যা নওরীন সাদেক। শনিবার সকালে কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেশবপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করে বক্তব্যে বলেন, ইতোমধ্যে তিনি সংসদীয় এলাকার মানুষের সমর্থন আদায়ে মাঠে ময়দানে রয়েছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি তার বাবা সাবেক শিক্ষামন্ত্রী মরহুম এ এস এইচ কে সাদেক ও মা সাবেক জনপ্রশাসন প্রমিন্ত্রী মরহুম ইসমাত আরা সাদেক এমপির অসমাপ্ত উন্নয়ন কাজ বাস্তবায়ন করে কেশবপুরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেছেন। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ- উজ-জামান খান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সহসভাপতি হাজ্বী রুহুল কুদ্দুস,কেশবপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জয়দেব চক্রবর্ত্তী, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দফতর সম্পাদক মশিয়ার রহমান, গ্রহন্থাগার শাহীনুর রহমান, নির্বাহী সদস্য কে এম কবীর হোসেন, আব্দুর রহমান, আব্দুর রাজ্জাক, রুহুল আমীন খান, সাংবাদিক দিলীপ মোদক, আব্দুল মজিদ, আব্দুল মমিন, এস আর সাঈদ, কামরুজ্জামান হোসেনসহ কেশবপুরের সাংবাদিকবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি তপন কুমার ঘোষ মন্টু, জেলা পরিষদ সদস্য হাসান সাদেক , যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ইসমাত আরা সাদেক পুত্র তানভীর সাদেক, আফজার নোমান সাদেক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক খন্দকার আব্দুল আজিজসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলালীগের নের্তৃবৃন্দ। উল্লেখ্য গত ২১ জানুয়ারী সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করেন।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক