কেশবপুরে আইসোলেশনে থাকা মিলন সিংহের শরীরে করোনা সংক্রমন পাওয়া যায়নি

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০ | আপডেট: ৬:১৮:অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর(যশোর):
যশোরের কেশবপুরে করোনা সন্দেহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি মিলন সিংহের (৫৬) নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়নি। ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনিষ্টিটিউটে (আইইডিসিআর) পরীক্ষার পর বৃহস্পতিবার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপোর্ট এসে পৌছেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

গত রবিবার (২৯ মার্চ) সকালে সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে উপজেলার পাঁচপোতা গ্রামের মিলন সিংহ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ভর্তির ১৫ মিনিট পরেই তাকে ছাড়পত্র দিয়ে খুলনায় নিয়ে যেতে বলেন ডাক্তাররা। এরপর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরী বিভাগের ডাক্তার দূর থেকে একটি প্রেসক্রিপশন করে বাড়ি গিয়ে চিকিৎসা নিতে বলেন। গত সোমবার (৩০ মার্চ) খবর পেয়ে কেশবপুর থানার ওসি জসীম উদ্দীনের সহযোগিতায় তাকে দ্বিতীয় দফায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একই দিন তার বড় ছেলে চন্দন সিংহকেও সর্দি, জ্বরের কারণে ভর্তি করা হয়েছিল এবং পরের দিন মঙ্গলবার (৩১ মার্চ) স্ত্রী শিখা সিংহকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের ৩ জনকে আইসোলেশন রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। মঙ্গলবার (৩১ মার্চ) ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) মেডিকেল টেকনোলজিষ্ট লিটন হালদার আইসোলেশনে ভর্তি মিলন সিংহের নাক ও গলা থেকে লালা সংগ্রহ করে নিয়ে যান। নমুনা পরীক্ষা শেষে তার শরীরে কোন করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়নি বলে রিপোর্ট বৃহস্পতিবার সকালে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপোর্ট এসে পৌছেছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, মিলন সিংহের শরীর থেকে নেওয়া নমুনা পরীক্ষায় কোন করোনা ভাইরাসের সংক্রমন পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে এ সংক্রান্ত রিপোর্ট স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছেছে। ওই পরিবারের ৩ জনই এখন সুস্থ রয়েছেন।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক

[cov2019all]


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক