কেশবপুরের সাংসদ ইসমাত আরা সাদেকের নামাজে জানাজায় মানুষের ঢল

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ১:০১:পূর্বাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২০

মশিযার রহমান:
যশোর-৬ ( কেশবপুর) আসনের সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এর নামাজে জানাজা বুধবার জোহর নামাজ বাদ কেশবপুর পাঠলিক মাঠে অনুষ্ঠিত হয়েছে। সকাল সোয়া ১১ টার দিকে হেলিকপ্টার যোগে তার মরদেহ কেশবপুর সরকারি ডিগ্রী করেজ মাঠে আনা হয়। এ সময় শোকাহত নেতা কর্মীরা ঢুকরে কেঁদে ওঠেন প্রিয় নেত্রীর কফিন পেয়ে। এর পর কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স যোগে তার কফিন আনা হয় কেশবপুর পাবলিক মাঠে। এখানে তার কফিনে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি পীযুষ কান্তি ভট্টাচার্য , কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক এমপি,খুলনা বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেন আল আজাদ,যশোর জেলা প্রশাসক শফিউল আরিফ, যশোরের পুলিশ সুপার আশরাফ উদ্দিন, যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসমলাম মিলন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, কেশবপুর উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে উপজেরা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, ,মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেশবপুর উপজেলা শাখার সভাপতি এস এম রুহুল আমিন ,সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও সহযোগি সংগঠণ যুবলীগ, ছাত্রলীগ, কেশবপুর প্রেসক্লাব, কেশবপুর সাংবাদিক ইউনিয়ন,কেশবপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কেশবপুরের সামাজিক ও সংষ্কৃতিক সংগঠণ ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

একনজর দেখার জন্য সকাল থেকে কেশবপুরের প্রত্যন্ত্য অঞ্চলের সাধারণ মানুষ অপেক্ষা করতে থাকেন পাবলিক মাঠে। জানাজা শুরুর পুর্বে এমপি কন্যা স্থপতি নওরিন সাদেক ও ছেলে তানভির সাদেক মায়ের জন্য দোয়া কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। জানাজায় দোয়া পরিচালনা করেন কেশবপুর উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম মাওলানা মাওলানা আব্দুল জলিল। জানাজায় কেশবপুরের বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠণের নেতা কর্মীরা অংশ নেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপি নেতা আবুল হোসেন আজাদ,সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমানসহ বিএনপির অঙ্গ সংগঠণের নেতাকর্মীরা।
জানাজা শেষে তার কফিন এ্যাম্বুলেন্স যোগে কেশবপুর ডিগ্রী কলেজ মাঠে অপেক্ষারত হেলিকপ্টার যোগে বগুড়ার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

 

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক/কেশবপুর(যশোর)

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক