কালিগঞ্জ ভদ্রখালী ঈদগাহ জামে মসজিদ সভাপতির মৃত্যু: জাতীয় পার্টির শোক

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০ | আপডেট: ১১:৪৩:অপরাহ্ণ, আগস্ট ২, ২০২০

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ভদ্রখালী গ্রামের মৃত মাদার আলীর বড় পুত্র মোঃ নূরুল ইসলাম খাঁন(৬২) সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল আনুমানিক ৮টা ৫৮ মিনিটে বার্ধক্য জনিত কারনে মৃত্যুবরন করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই পুত্র ও এক মেয়ে সন্তান রেখে গেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তিনি দীর্ঘদিন ভদ্রখালী ঈদগাহ জামে মসজিদের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। ভদ্রখালী ৪নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ছিলেন। ভদ্রখালী কেন্দ্রিয় ঈদগাহ ময়দানে আছরের নামাজের শেষে নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।

নূরুল ইসলাম খাঁনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির কালিগঞ্জ উপজেলার সভাপতি মোঃ মাহবুবর রহমান। জানাযার নামাজে উপস্তিত ছিলেন, কুশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখঃ এবাদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ লতিফুর রহমান (বাবলু), নামাজের জানাযায় ইমামতি করেন হাফেজ মোঃ আবদুল্লা-আল-মামুন।

এ সময় সংক্ষিপ্ত আলোচনাই কথা বলেন, মরহুম এর আত্বীয় মোঃ মাহবুবর রহমান, শিক্ষক আলহাজ্ব মোঃ আমিরুজ্জমান, মোঃ সিরাজুল ইসলাম, পরিবারের পক্ষে মরহুমের বড় ছেলে শিক্ষক মোঃ রফিকুল ইসলাম। কবর স্হানে মোনাজাত পরিচলনা বাজার গ্রাম মাদ্রাসা মুহতামিম আলহাজ্ব মোঃ অজিহুর রহমান। তাকে পারিবারিক কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়। নুরুল ইসলাম খাঁনের মৃত্যুতে গ্রামবাসী ও জানাযায় অংশগ্রহনকারী সকলে গভীরভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা