কালীগঞ্জ থেকে ৪৪৫ বোতল ফেন্সিডিলসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩ | আপডেট: ৯:৩২:অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩

সাতক্ষীরার কালীগঞ্জ থেকে ৪৪৫ বোতল ফেন্সিডিলসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা রোববার রাতে কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সোমবার (২৪ জুলাই) বিকালে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জে.এম গালিব হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কালিগঞ্জ উপজেলার মোঃ শাহিনুর আলম (৩৫) ও জিএম মাহিম ইসলাম (১৮)।

র‌্যাব জানায়, কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি চৌকস দল সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি সিএনজি অটোরিক্সাসহ উক্ত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এরপর স্থানীয় লোকজনের সামনে জব্দকৃত সিএনজি অটোরিক্সায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪৪৫ (চারশত পয়তাল্লিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জে.এম গালিব হোসেন জানান, জব্দকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত মাদকব্যবসায়ীদের কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স