সাতক্ষীরার নলতায় লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২ | আপডেট: ১:৪৯:অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

সাতক্ষীরায় স্বাধীনতার জয়ন্তীতে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নে লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

শনিবার (২৬ মার্চ) সকালে নলতা কলেজ মাঠে লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় স্থায়ী কমিটির সভাপতি, ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ  সদস্য ডা. আ ফ ম রুহুল হক।

 

এ সময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নলীম মাস্টার, সাধারণ সম্পাদক মোঃ এনামুল হোসেন ছোট, নলতা ইউনিয়ন আওয়ামীগের  সভাপতি  আনিছুরজ্জামান খোকন, সাধারন সম্পাদক মো. তরিকুল ইসলাম যুবলীগ নেতা জাহিদ হাসান, ছাত্রলীগ কর্মী আল মামুনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোহাগ মাল্টিমিডিয়া এ্যান্ড ট্রাভেলস

নলতা কলেজ মাঠে লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন স্কুল কলেজসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারি সেএকসাথে কন্ঠ মিলিয়ে জাতীয়  সংগীত গাওয়ার মাধ্যমে জাতীয় পতাকা উত্তলন করেন। পরে সেখানে স্কুলের ছাত্র-ছাত্রীরা দেশাত্মবোধক গান, কবিতা, আবৃতি, ও নৃত্য পরিবেশন করেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক