কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশসহ আরও ৫ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২০ | আপডেট: ১২:৩৩:পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২০
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান (৪৩), এক পুলিশ সদস্যসহ নতুন করে আরও ৫ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর থেকে জানা সুত্রে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ২৯ জুলাই পিসিআর ল্যাবে করোনা পরীক্ষার জন্য ১০ জনের নমুনা প্রেরণ করা হয়। এর মধ্যে শনিবার (১ আগস্ট) ৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, নিজের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেয়ার পর থেকে তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। রিপোর্ট পজিটিভ হলেও বর্তমানে তিনি শারীরিক ভাবে সুস্থ রয়েছেন। আরোগ্য লাভের জন্য তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

নতুন করে করোনা আক্রান্ত অপর ৪ ব্যক্তি হলেন, কালিগঞ্জ থানার পুলিশ সদস্য সাইদুল ইসলাম (৩৭), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবের এমটি মো. শামীম ইকবাল (৩৫), টিএমএমএস কালিগঞ্জ শাখায় কর্মরত পরিমেশ সরদার (৩৫) ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের টোনা গ্রামের মৃত মাদার সরকারের ছেলে খগেন সরকার (৬০)। ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, এ পর্যন্ত উপজেলা থেকে মোট ৩৮০ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে ১৩৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ শনাক্ত হয়েছে। এ পর্যন্ত আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ১০০ জন এবং দুই জনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

নূর ইসলাম বাবু। সংবাদদাতা। কালিগঞ্জ, সাতক্ষীরা