কালিগঞ্জের পল্লীতে এক সন্তানসহ জননী নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০ | আপডেট: ২:২৬:অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০
নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পল্লী থেকে এক সন্তানের জননী সন্তানসহ নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি। পরিবারের সদস্যরা উদ্বিগ্ন। এ ঘটনায় থানায় মেয়ের বাবা আঃ সবুর গাজী জিডি করেছেন।
নিঁখোজ সালমার পিতা আব্দুস সবুব জানান, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দ মধুসুদনপুর গ্রামের আব্দুস সবুর গাজীর মেয়ে ও একই ইনিয়নের ফরিদপুর গ্রামের বাবলু মোড়লের স্ত্রী সালমা পারভীন (২৮) কাওকে না জানিয়ে একমাত্র সন্তান সজিব(৫) কে নিয়ে ২৩ ডিসেম্বর-২০১৯ তারিখে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়। সেই থেকে অদ্যবধি সন্ধান মেলেনি মা ও পাঁচ বয়সের পুত্রের। নিখোঁজের ঘটনায় সালমার পিতা আব্দুস সবুর গাজী বাদী হয়ে ২৯ ডিসেম্বর কালিগঞ্জ থানায় (জিডি নং ১১৩২ ) সাধারণ ডায়রী করেছে। এরপর থেকে কালিগঞ্জ থানা পুলিশ সন্তানসহ সালমা পারভীনের সন্ধানের চেষ্টা চালাচ্ছেন বলে জানাগেছে।
এদিকে নাতি সহ আদরের মেয়ে সালমার সন্ধান না পেয়ে পাগলের মত প্রলাপ বকছে এবং বারবার মুর্ছা যাচ্ছে আব্দুস সবুরের স্ত্রী। অপরদিকে সালমা স্বামীর বাড়ী থেকে নিখোঁজ হলেও বাবলুর পরিবার অনেকটা উদাসীনতার পরিচয় দিয়ে আসছে। উপরন্ত মেয়ের বাবার উপরে চাপ সৃষ্টি করছে মেয়ে উদ্ধারের জন্য। বিষয়টা অনেক রহস্যজনক বলে ধারণা করছেন স্থানীয় সচেতনমহল।
 এ ঘটনায় কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) আজিজুর রহমান জানান,নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। আমরা যথাযথ চেষ্টা চালিয়ে যাচ্ছি, পুলিশী কৌশলে তদন্ত চলছে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক