কলোরোয়ায় খিচুড়ি কম দেওয়াকে কেন্দ্র করে খুর মেরে হত্যা, আটক ২

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১ | আপডেট: ৭:২৬:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

সাতক্ষীরার কলোরোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নে জাতীয় শোক দিবসে নিহতদের দোয়া মাহফিলে খিচুড়ি কম দেওয়াকে কেন্দ্র করে আব্দুল মান্নান (৩৮) নামে আওয়ামীলীগের এক কর্মীকে পেটে খুর মেরে হত্যা করা হয়েছে। নিহত মান্নান ওই এলাকার আলী বকসের ছেলে। রোববার রাত ৮টার দিকে উপজেলার কাশিয়াডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ হত্যাকাণ্ডে জড়িত হানিফ (২৩) ও তার বাবা মুজিবুর রহমানকে (৫০) আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা দুইভাগে বিভক্ত। সেই হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে পৃথক কর্মসূচি পালন করেন।

দোয়া মাহফিল শেষে সেখানে খিচুড়ি বিতরণ করা হয়। খিচুড়ি কম দেওয়াকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সমর্থক আব্দুল মান্নানের (নিহত ব্যক্তি) সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমানের সমর্থক হানিফের কথা কাটাকাটি হয়। এর জের ধরে রোববার রাত ৮টার দিকে হানিফ স্থানীয় কাশিয়াডাঙ্গা বাজারে আব্দুল মান্নানকে একা পেয়ে তার পেটে খুর মারেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবীর জানান, রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আজ সোমবার সকালে নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতে এ ঘটনায় সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এস/জি


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স