কলারোয়া সরকারি প্রাইমারি স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০ | আপডেট: ৯:২০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কলারোয়া(সাতক্ষীরা):

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কলারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। স্কুল সেরা হয়েছে ৫ম শ্রেনীর ছাত্র আলিফ আনোয়ার। আলিফ আনোয়ার কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর ভাতিজা ও বিশিষ্ট ব্যবসায়ী আসাদুর রহমানের পুত্র। রবিবার সকাল ৯টার দিকে স্কুলের খেলার মাঠের উন্মুক্ত স্থানে মনোরম পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণি হতে পঞ্চম শ্রেণীর সকল ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট চলে সকাল ৯টা হতে বেলা ১টা পর্যন্ত। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজিবর রহমান সার্বক্ষনিক উপস্থিত থেকে এই নির্বাচন সম্পন্ন করেন। বিদ্যালয়ের মোট ২১জন প্রার্থীর মধ্যে ৭জন নির্বাচিত হয়েছে। তার মধ্যে সর্বোচ্চ ১৬৬ ভোট পেয়ে স্কুল সেরা নির্বাচিত হন বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র এস এম আলিফ আনোয়ার। এছাড়া, শ্রেনী অনুযায়ী লিডার নির্বাচনে ৩য় শ্রেনীর ছাত্রী রাজলক্ষ্মী ঘোষ ১৫৭ভোট পেয়ে ১ম লিডার নির্বাচিত হয়েছে, ৯২ভোট পেয়ে দ্বিতীয় নির্বাচিত হয়েছে শাহীরুল ইসলাম। ৪র্থ শ্রেনীর ছাত্রী নাফিসা তাবাসসুম ১৫৯ভোট পেয়ে প্রথম লিডার নির্বাচিত হয়েছে। ১৩৭ভোট পেয়ে দ্বিতীয় নির্বাচিত হয়েছে আল মুহিত।

৫ম শ্রেনীর ছাত্রী তামান্না আক্তার মিম ৮৪ভোট পেয়ে প্রথম লিডার নির্বাচিত হয়েছে। ৬৮ভোট পেয়ে দ্বিতীয় নির্বাচিত হয়েছে লামিয়া তাহসিন। বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেনির মোট ৪২২ জন ছাত্র ছাত্রীর মধ্যে ২৭৫ জন ভোটার তাদের মনোনীত প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন। বৈধ ভোটের সংখ্যা ২৬২টি এবং ১৩টি ভোট বাতিল হয়। বিদ্যালয়ের নব নির্বাচিত স্টুডেন্ট লিডারদের অভিনন্দন জানিয়েছেন প্রধান শিক্ষক সহ সকল শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক মন্ডলী।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক