কলারোয়ায় করোনা সন্দেহে ৬০ উর্দ্ধো বৃদ্ধাকে রাস্তায় ফেলে পালালো স্বজনরা

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০ | আপডেট: ১২:০৯:পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০
মানুষ যদি সে না হয় মানুষ, দানব কখনও হয় না মানুষ। মানুষের যখন মানবতা ভুলুন্ঠিত হয় মানুষ তখনই পশুতে রূপ নেয়। তাই আজ প্রশ্ন এসে যায় মানবতা আজ কোথায়? এমনই এক অনামানবিক হৃদয় বিদায়ক ঘটনা ঘটেছে সোমবার(১৫জুন) দুপুরে সাতক্ষীরায় কলারোয়ার উপজেলায়।
 
অমানুষের মত করোনা সন্দেহে একজন ৬০ উর্দ্ধো বৃদ্ধা মহিলাকে রাস্তায় ফেলে পালিয়ে গেছে তার স্বজনরা। এতক্ষনে বললাম কলারোয়ার সেই অসুস্থ বৃদ্ধা ফেরদৌসি বেগমের কথা।
 
স্থানীয়দের বক্তব্যে জানা যায়, পুলিশ সংবাদে পেয়ে ঐ মহিলাকে উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে স্বজনদের কাছে। এসময় পুলিশের পক্ষ থেকে কিছু ওষুধ কেনার জন্য নগদ অর্থ সহায়তা প্রদানও করা হয়।
 
এ বিষয়ে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনে কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি সত্যিই অমানবিক। আমি ঘটনাটি শুনে কলোরোয়া থানা পুলিশকে অবহিত করি । তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ এসে বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে স্বজনদের কাছে তুলে দেন।
 
কলারোয়া থানা অফিসার ইনচার্জ(ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, আমি বিষয়টি শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মহিলাটিকে উদ্ধার করে তার বোনের মেয়ে শাহিদার হাতে তুলে দেয়া হয়েছে।
 
তিনি আরও জানান, মহিলাটি অসুস্থ, কথা বলতে পারছেন না। এ জন্য বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে, একজন বৃদ্ধা মানুষের সঙ্গে এমন অমানবিক আচরণে আমরাও বিস্মিত হয়েছি।

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক