উপ-নির্বাচনে প্রকৌশলী নওরীন সাদেককে এমপি হিসেবে দেখতে চায় কেশবপুরবাসী

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০ | আপডেট: ৭:০৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর(যশোর):
জাতীয় সংসদ নির্বাচনী আসন ৯০ এর যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে প্রয়াত: সাবেক শিক্ষামন্ত্রী এ এস এইচ কে সাদেক ও মা সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী সদ্য প্রয়াত: ইসমাত আরা সাদেক এমপি কন্যা প্রকৌশলী নওরীন সাদেককে এমপি হিসেবে দেখতে চান কেশবপুরবাসি। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা যুবলীগের আহবায়ক পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলু ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার আবদুল আজিজ বলেন, কেশবপুরের আওয়ামী লীগের তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা প্রকৌশলী নওরীন সাদেকের সাথে আছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দলীয় সেভানেত্রী শেখ হাসিনা প্রয়াতঃ সাবেক শিক্ষামন্ত্রী এ এস এইস কে সাদেক ও প্রয়াতঃ সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক কন্যা প্রকৌশলী নওরীন সাদেককে মনোনয়ন দিলে বিজয় নিশ্চিত বলে আশাবাদী ব্যক্ত করেন। তাকে কেশবপুরবাসি এমপি হিসেবে দেখতে চান। গত ৫ ফেব্রুয়ারি বিকালে কেশবপুর উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা যুবলীগের আহবায়ক পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ ও যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলুর নের্তৃত্বে প্রকৌশলী নওরীন সাদেককে দলীয় মনোনয়নের দাবিতে শহরে প্রায় সাড়ে তিন সহস্রাধিক নেতা কর্মী নিয়ে বিশাল গণ মিছিল ও সমাবেশ করা হয়েছে। গত ৬ ফেব্রুয়ারি বিকালে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আবদুল আজিজের নের্তৃত্বে প্রকৌশলী নওরীন সাদেককে দলীয় মনোনয়নের দাবিতে কেশবপুর শহরে বিশাল মিছিল সমাবেশ করা হয়েছে। উভয় মিছিলে অংশ নেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সি মনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, পৌর আওয়াশী লীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট মিলন মিত্র, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলু, সুফলাকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম কবীর হোসেন, ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান আনিস, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা হাসান সাদেক, শাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পৌরসভার কাউন্সিলর জামাল উদ্দিন, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জি এম আলতাব হোসেন, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ ওবায়দুর রহমান, মশিয়ার রহমান দফাদার, মনোজ তরফদার, বিশ্বাস ওয়াহেদুজ্জামান, মেম্বার কামাল হোসেন, এস এম বাবুর আলী, যুবলীগ নেতা আল হেলাল সরদার, মেম্বর রবিউল ইসলাম,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার আবদুল আজিজ, সবুজ হোসেন নিরব,ইমরান হোসেন, সাবেক কাউন্সিলর মনোয়ার হোসেন মিন্টু, হাবিবুর রহমান হাবিব, পৌর কাউন্সিলর মফিজুর রহমান, শ্রমিক লীগ নেতা শহিদুজ্জামন শহীদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতা কর্মীরা। এদিকে প্রকৌশলী নওরীন সাদেক প্রতিদিন দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকায় গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। নওরীন সাদেক বলেন, তিনি সংসদীয় এলাকার মানুষের সমর্থন আদায়ে মাঠে ময়দানে রয়েছেন।

তিনি কেশবপুরবাসির পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। তিনি তার পিতা সাবেক শিক্ষামন্ত্রী মরহুম এ এস এইচ কে সাদেক ও মা সাবেক জনপ্রশাসন প্রমিন্ত্রী মরহুম ইসমাত আরা সাদেকের অসমাপ্ত উন্নয়ন কাজ বাস্তবায়ন করে কেশবপুরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেছেন। ইতোমধ্যে তিনি কেশবপুরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করে নিজের প্রার্থীতা ঘোষণা দিয়ে মাঠে নেমেছেন। প্রকৌশলী নওরীন সাদেক আরও বলেন, তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করেছেন। দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার পর নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসভাসহ উপজেলার ১১ টি ইউনিয়নে জনগনের সাথে তিনি মতবিনিময়সহ গণসংযোগ করে চলেছেন। কেশবপুরের উন্নয়নের জন্যই তিনি নির্বাচন করবেন।

নির্বাচিত হতে পারলে প্রধানমন্ত্রীর ইস্তেহার মোতাবেক কেশবপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখা হবে। বিশেষ করে কেশবপুরের জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়নসহ যুবসমাজের কর্মসংস্থানের সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হবে। দূর্ণীতি ও মাদক মুক্ত কেশবপুরকে গড়ে তোলা হবে বলেও উল্লেখ করেন তিনি। সরজমিনে দেখা গেছে, গত ৬ ফেব্রুয়ারি বিকালে মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ নেতা মুন্সি মনোয়ার হোসেনের নের্তৃত্বে মঙ্গলকোট বাজারে নওরীন সাদেকের মনোনয়নের দাবিতে বিশাল মিছিল ও সমাবেশ করা হয়েছে। এছাড়াও কেশবপুর সদর, হাসানপুর, মজিদপুর, বিদ্যানন্দকাটি, সাতবাড়িয়া, ত্রিমোহিণী, পাঁজিয়া ও সুফলাকাটি ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল সমাবেশ অব্যাহত রেখেছে। উল্লেখ্য গত ২১ জানুয়ারী সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করেন।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক