আশাশুনি উপজেলায় আ’লীগের সম্মেলন: সভাপতি মোস্তাকিম, সম্পাদক শম্ভুজিৎ

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৯ | আপডেট: ৮:৪৩:অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় এতিম ছেলেমেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক-এমপি।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মুনসুর আহমেদ।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন-এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশাশুনি উপজেলা সম্মেলন তদারকি কমিটির প্রধান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু।

ত্রি-বার্ষিক সম্মেলনে আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এবিএম মোস্তাকিম এবং সাধারণ সম্পাদক হয়েছেন শম্ভুজিৎ মন্ডল।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা



আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক