আশাশুনিতে তালাকপ্রাপ্ত স্বামীর ছোড়া এসিডে ঝলছে গেছে মা ও মেয়ে

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯ | আপডেট: ১০:৪৬:অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা:
সাতক্ষীরার আশাশুনি উপজেলায় তালাকপ্রাপ্ত স্বামীর ছোড়া এসিডে মা ও মেয়ে এসিড আক্রান্ত হয়ে গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের একরামুল কাদিরের মেয়ে ফাতেমা সুলতানা (২৯) ও মেয়ে জাকিয়া (২)।
তালাকপ্রাপ্ত স্বামী শাহজান মোড়ল নড়াইলের পঙ্কবিলা গ্রামের শওকত আলী মোড়লের মাদকাসক্ত ছেলে।
আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে জানতে পারেন চাপড়ার ফাতেমার সারা শরীরে তার তালাক প্রাপ্ত স্বামীর ছোড়া এসিডে মা ও মেয়ে এসিড আক্রান্ত হয়ে আহত হয়। এখবর পেয়ে আশাশুনি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসাপাতালে পাঠান।
আক্রান্ত ফাতেমা জানান, তার স্বামী নড়াইলের পঙ্কবিলা গ্রামের শওকত আলী মোড়লের ছেলে শাহজান মোড়ল মাদকাসক্ত ও নির্যাতনকারী হওয়ায় তাদের এক বছর আগে তালাক হয়। এরপর থেকে বাবার বাড়িতে থাকতো ফাতেমা। সোমবার রাতে বাবার বাড়িতে অবস্থানকালে তার স্বামী বাড়ির জানালার কাছে এসে ডাকে এবং সাথে সাথেই এসিড ছুড়ে মারে। এসিড আক্রান্ত হয়ে আহত হয় ফাতেমা ও তার মেয়ে জাকিয়া।
মেয়ের চাচা সোহাগ হোসেন জানান, তারা ফাতেমার আর্তচিৎকার শুনে এসিড আক্রমনকারীকে ধরতে ধাওয়া করলেও ফাতেমার স্বামীকে ধরতে ব্যর্থ হয়।
সাতক্ষীরা সদর হাসপাতালের ডা: ইকবাল মাহমুদ জানান, মেয়ের থেকেও মায়ের (ফাতেমা) অবস্থা খারাপ। তার মুখ, চোখ ও বুক থেকে পেটসহ শরীর বিভিন্ন অংশ এসিডে আক্রান্ত হয়েছে। জরুরী ভিত্তিতে চিকিৎসা চলছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:গো:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক