সাতক্ষীরায় ২৮৫ পরিবার কর্মহীন মানুষের ঘরে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ওয়ালটন

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০ | আপডেট: ১০:৫০:অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরা সদর ও কালিগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে দিনমজুর, শ্রমিকসহ অসহায় কর্মহীন মানুষের ঘরে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের ইলেক্ট্রনিক্স জায়ান্ট কোম্পানি ওয়ালটন গ্রুপ। কারোনার কারণে ঘরে বন্ধী থাকা মানুষের পাশে ওয়ালটন গ্রুপ দাঁড়িয়েছে। শুধু করোনা নয়,সে কোন পরিস্থিতিতে ওয়ালটন গ্রুপ সব সময় মানুষের পাশে থাকবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বুধবার বিকাল থেকে আজ বৃহস্পতিবার বিকাল পযর্ন্ত সাতক্ষীরা জেলার তিনিটি ওয়ালটন প্লাজা পৃথক পৃথক ভাবে ২৮৫ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তা প্রদান করায় একটু হলেও কর্মহীন পরিবার গুলো আলোর দিশা পেয়েছেন।

সাতক্ষীরার পলাশপোলের ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মো.সুমন মিয়া জানান,পলাশপোলের ওয়ালটন প্লাজার উদ্যোগে বুধবার বিকাল থেকে সন্ধ্যা পযর্ন্ত সাতক্ষীরা শহরের পলাশপোল,থানাঘাটা,বৌদ্দিপুর কলোনি,নিউমার্কেট এলাকায় ১৩০ জন দিনমজুর, শ্রমিকসহ অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় তাদের হাতে চাউল পাঁচ কেজি, আধা কেজি ডাউল, আধা কেজি তেল, আধা কেজি লবণ,এক কেজি আলু ও ১টি সাবানসহ তুলে দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন শো-রুমের স্টাফ মো.ইউনুস হোসেন, মো.জাকির হোসেন, মো.নয়ন ব্যাপারিসহ কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরার খুলনা মোড় ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মো.শফিকুল ইসলাম জানান,বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পযর্ন্ত শহরের মধুমল্লারডাঙ্গী, মাগুরা, রসুলপুর, বাঁকাল, পলাশপোল, আবাদেরহাট, লাবসা ও মুনজিতপুর এলাকায় ৫০ জন অসহায় কর্মহীন মানুষদের ঘরে ঘরে গিয়ে তাদের হাতে চার কেজি চাউল, আধা ডাল, এক কেজি তেল, আধা কেজি লবণ, আড়াই কেজি আলু,১ টি সাবানসহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন শো-রুমের স্টাফ মো.মেহেদী হাসান,সুজন,মাসুম বিল্লাহ,অমিত ব্যানার্জী প্রমূখ।

এদিকে,সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মো.জাবের হুসাইন জানান,কালিগঞ্জের ওয়ালটন প্লাজার উদ্যোগে কালিগঞ্জ উপজেলার বাশদহ,উত্তর শ্রীপুর,বাজার গ্রাম,মথুরেশপুর হাড়দহ, গড়েরহাট ঘোলা, সোনাতোলা, কালিকাপুর, উত্তর নারায়পুর এলাকায় ১০৫ দু:স্থ পরিবারের মাঝে সাড়ে তিন কেজি চাউল, আধা কেজি ডাল, আধা কেজি তেল, আধা কেজি লবণ,এক কেজি আলু, ১টি সাবানসহ খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন-ওয়ালটন প্লাজার স্টাফ মো.মেহেদী হাসান,শেখ আরাফাত হোসেন, মো.আমির হোসেন ও কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি মো.আনোয়ার হোসেন প্রমূখ।

সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার বাসিন্দা মো.আমির হোসেন জানান, করোনার কারণে সরকার ঘরে থাকার নির্দেশ দিয়েছে। যে কারণে আমরা বাইরে গিয়ে কাজ করতে পারছি না। আর্থিক অভাব থাকায় খাবার কেনা কষ্টকর হয়ে পড়েছিল। কিন্তু ওয়ালটন গ্রুপ এভাবে আমাদের মতো অসহায়ের পরিবারের পাশে এসে দাঁড়াবে কখনো ভাবতে পােিরনি। খাদ্য সাহয়তা পাওয়া পরিবার গুলো জানায়,আমাদের দু:চিন্তা মুক্ত হবার পাশাপশি পরিবারের সদস্যরা মিলে দু’বেলা খেতে পারব। আমরা চাই ওয়াল্টন গ্রুপ সব সময় অসহায় মানুষে পাশে দাঁড়াবে।
দেশের চলমান পরিস্থিতিতে দরিদ্র মানুষের পাশে থেকে ওয়ালটনের পক্ষ থেকে এই কার্যক্রম চলমান থাকবে বলে ওয়ালটনের কর্মকর্তারা জানান।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

[cov2019all]


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক