সাতক্ষীরায় বিকাশ এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯ | আপডেট: ৩:৩০:অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরা জেলা বিকাশের ডিস্ট্রিবিউটর ও প্রাইম মিডিয়ার স্বত্বাধিকারি ওমর ফারুক কর্তৃক জেলার এক হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বিকাশ এজেন্ট কাজী আকতার হোসেন, রাশেদুজ্জামান রাশি, ইকবাল হোসেন, মেজবাহ উদ্দীন, রাজু হোসেন প্রমুখ।
বক্তারা এ সময় সাতক্ষীরা জেলার এক হাজার এজেন্টদের জমাকৃত চার কোটি টাকা ফেরত ও বিকাশ ডিস্ট্রিবিউটর ফারুকসহ এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত সোমবার(১৫ জুলাই) সকাল ১০ টার দিকে ‘বিকাশ’ এর সাতক্ষীরা জেলা ডিস্ট্রিবিউটর ওমর ফারুক জেলার এক হাজার এজেন্টের চার কোটি টাকা হাতিয়ে নিয়ে অফিসে ও বাড়িতে তালা ঝুলিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় পরদিন বিকাশ এজেন্ট ও আদর এন্টার প্রাইজের স্বত্বাধিকারি কাজী আকতার হোসেন বাদী হয়ে ডিস্ট্রিবিউটর ফারুকসহ সাতজনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে, ফারুক সপরিবারে পালিয়ে যাওয়ায় গৃহ নির্মান ঋণ দাতা স্ট্যান্ডার্ড ব্যাংক তার বাড়ির গেটে তালা ও নোটীশ ঝুলিয়ে দিয়েছে।

 

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক