সাতক্ষীরায় কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত,স্ত্রী আহত

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯ | আপডেট: ৮:২৭:অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সংবাদদাতা:
সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নাসির উদ্দিন সরদারের (৫০) নিহত হয়েছে। এসময় ঘটনায় মারাত্মক আহত হয়েছেন তার স্ত্রী শেফালী বেগম (৩৫)। তারা দুইজন নাতির মুখ দেখতে যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা হতাহত হয়।
শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলার শ্যামনগর-কালিগঞ্জ সড়কের পাউখালী মোড়ে এই দুর্ঘটনা ঘটে। তারা জেলার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয়রা জানান, কালিগঞ্জের নলতার একটি ক্লিনিকে নাসির উদ্দিন সরদারের পুত্রবধূর ছেলে হয়েছে। দুপুরে তারা স্বামী-স্ত্রী মোটরসাইকেল যোগে নবজাতক নাতিকে দেখতে যাচ্ছিলেন। পথিমধ্যে শ্যামনগর-কালিগঞ্জ সড়কের পাউখালী মোড়ে পৌঁছুলে বিপরীতগামী বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় নাসির উদ্দিন সরদারের। এ ঘটনায় মারাত্মক আহত হন তার স্ত্রী শেফালী বেগম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল তাকে উদ্ধার করে সাতক্ষীরায় নিয়ে যায়।
কালিগঞ্জ থানার পরিদর্শক আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, ১১টার দিকে কালিগঞ্জ উপজেলায় বেলা শ্যামনগর-কালিগঞ্জ সড়কের পিরোজপুর মোড়ে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাপী (২৭) নামে এক যুবক নিহত হয়।

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক