সাতক্ষীরার কালিগঞ্জে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, জুন ২১, ২০১৯ | আপডেট: ৮:৩১:অপরাহ্ণ, জুন ২১, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা:
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাপী (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে শ্যামনগর-কালিগঞ্জ সড়কের পিরোজপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাপী কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গনেশপুর গ্রামের মোমিনুর রহমানের ছেলে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বাপী মোটরসাইকেল যোগে কালিগঞ্জের দিকে যাওয়ার পথে পিরোজপুর মোড়ে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত হয়। এসময় তাকে স্থানীয়রা উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছে।
অপারদিকে, সাতক্ষীরার কলারোয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আব্দুস সালাম (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় যশোরের দিক থেকে মোটরসাইকেলে করে কলারোয়ার দিকে আসছিলেন সালাম। পথে ঘটনাস্থলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির-উল-গীয়াস বিষয়টি নিশ্চিত করেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সুন্দরবনটাইমস.কম/শা:/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক