সাতক্ষীরার সখিপুর ইউপি চেয়ারম্যান রতনের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০ | আপডেট: ৭:৪১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার দেবহাটার সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন কর্তৃক উপজেলা এলজিইডির এক উপ-সহকারী প্রকৌশলীকে বন্দুক উচিয়ে অকথ্য ভাষায় গালিগালাচ করার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলার ঈদগাহ বাজার সংলগ্ন এলাকায় একটি সড়কের কাজ পরিদর্শন কালে এ ঘটনাটি ঘটে। তবে, চেয়ারম্যান রতন বলেন, বন্দুক উচিয়ে তাকে কোন গালি দেয়া হয়নি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দেবহাটা উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী শেখর ওমর জানান, এলজিইডির আওতাধীন ৭৫ লাখ টাকা ব্যয়ে ঈদগাহ মোড় থেকে চন্ডীপুর পর্যন্ত দুই কলোমিটার কার্পেটিং সড়ক নির্মানের কাজ করছেন ঠিকাদারী প্রতিষ্ঠান সরদার এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী জনৈক মুকুল। তিনি দুপুরে সেখানে ওই কাজ পরিদর্শনে যান। এ সময় সখিপুর ই্উপি চেয়ারম্যান রতন ৩/৪ টি মোটর সাইকেল যোগে ৬/৭ জন লোক নিয়ে সেখানে যান। তিনি উপ-সহকারী প্রকৌশলীকে উদ্দেশ্য করে বলেন, তুই কি আমাকে চিনিস ? এখানকার এই কাজে দুই নাম্বারী করা হচ্ছে। ব্যাপক অনিয়ম দূর্নিতী করা হচ্ছে। এক পর্যায়ে তিনি তার লাইসেন্সকৃত বন্দুক উচিয়ে তাকে (উপ-সহকারী প্রকৌশলী শেখর ওমরকে) অকথ্য ভাষায় গালিগালাচ করে চলে যান। এরপর তিনি বিষয়টি উপজেলা সহকারী প্রকৌশলী রথিন্দ্র নাথ হালদারকে জানান। এরপর তিনি ও উপজেলা নির্বাহি অফিসার যৌথভাবে বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আফম রুহুল হককে মৌখিকভাবে জানিয়েছেন বলে এই উপ-সহকারী প্রকৌশলী আরো জানান।
এ ব্যাপারে দেবহাটার উপজেলার সখিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন জানান, সড়কে বিটুমিন না দিয়ে কেন কাজ করা হচ্ছে এমন প্রশ্নের জবাবে ওই উপ-সহকারী প্রকৌশলী ঠিকাদারের পক্ষ নিয়ে বলেন, সেখানে বিটুমিন দেয়া হয়েছে। এতে তিনি তাকে চিনতে না পেরে ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার মনে করে তার সঙ্গে কিছু কথা কাটাকাটি হয়েছে মাত্র। তবে, বন্দুক উচিয়ে গালি দেয়ার বিষয়টি সঠিক নয়।
এ ব্যাপারে দেবহাটা উপজেলা নির্বাহি অফিসার সাজিয়া আফরিন জানান, বিষয়টি মৌখিকভাবে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আফম রুহুল হককে জানানো হয়েছে।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক