শ্যামনগরের ঘুষের টাকাসহ সাব-রেজিস্টার দুদকের হাতে আটক

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯ | আপডেট: ১০:৪১:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
ঘুষের একলাখ টাকাসহ হাতেনাতে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার সাব-রেজিস্ট্রার পার্থপ্রতিম মুখার্জিকে আটক করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক)। জমি রেজিস্ট্রিশনের জন্য ওই টাকা গ্রহণকালে সোমবার রাতে এ আটকের ঘটনা ঘটে।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দুদকের খুলনা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল গফফার জানান, অভিযোগকারী সাতক্ষীরা ৪ আসনের সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার ভাগনে ফজলুল হকের কাছ থেকে এক লাখ টাকা ঘুষ আদায় করেন। এক একর দুই শতক জমির রেজিস্ট্রির জন্য শ্যামনগর উপজেলার সাব-রেজিস্ট্রার দুই লাখ টাকা ঘুষ দাবি করেন। ঘুষের টাকা না পেলে জমি রেজিস্ট্রি করবেন না বলে জানান তিনি।


দুদকের ওই উপ-পরিচালক আরও জানান, সাতক্ষীরা সরকারি কলেজ এলাকার ডা. সাজ্জাদ হোসেনের বাড়িতে রাতে তিনি দলিল সম্পাদনের জন্য আসেন। সেখানেই ঘুষের বাকি এক লাখ টাকা দেয়ার সময় ওৎ পেতে থাকা দুদকের একটি টিম তাকে আটক করে। উদ্ধারকৃত টাকাসহ তাকে প্রথমে সাতক্ষীরা সদর থানায় এনে জব্দ তালিকা সম্পন্ন করে মামলার জন্য দুদকের খুলনা কার্যালয়ে নেয়া হয়েছে।


সোমবার ঘুষের একলাখ টাকাসহ শ্যামনগর রেজিস্ট্রি অফিসের সাব রেজিস্টার (অতিরিক্ত দায়িত্ব) পার্থ প্রতীম মুখার্জিকে আদালতে চালাল দেওয়া হবে।

 

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক